রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

নড়াইলে কারামুক্তদের পুনর্বাসন করতে সেলাই মেশিন,ভ্যান প্রদান করেন ডিসি আশফাকুল হক

উজ্জ্বল রায়, নড়াইলঃনড়াইলে কারামুক্ত কয়েদী ও প্রবেশনে মুক্তিপ্রাপ্তদের পুনর্বাসন করতে সেলাই মেশিন,ভ্যান ও কাঁচামাল প্রদান করা হয়েছে। আয়বর্ধক উদ্যোগের অংশ হিসেবে। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, বুধবার বেলা ১১টায় জেলা প্রশাসন ও প্রবেশন অফিসারের কার্যালয়, নড়াইলের আয়োজনে অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতির উদ্যোগে সুবিধাভোগীদের মাঝে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে এ সামগ্রী বিতরণ করা হয়।

কারামুক্ত ২কয়েদী ও প্রবেশনে মুক্তিপ্রাপ্ত ৭ জনের মধ্যে ৫ জন নারীকে ৫টি সেলাই মেশিন, ২ জনকে কাঁচামাল ব্যবসায়ের জন্য ১০ হাজার টাকা মূল্যের আলু, রসুন, পিয়াজসহ কাঁচামাল সামগ্রী ও ২ জন কারামুক্তকে ২টি প্যাডেলভ্যান প্রদান হয়।
জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরীর সভাপতিত্বে পুনর্বাসন সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমাতুল মোর্শেদা, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) শাশ্বতী শীল, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রতন কুমার হালদার,জেলা প্রবেশন কর্মকর্তা বাপ্পী কুমার সাহা, শহর সমাজসেবা কর্মকর্তা মোঃ সুজাউদ্দিন, নড়াইল প্রেসক্লাবের সভাপতি ও এপিপি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, এপিপি অ্যাডভোকেট সঞ্জিব কুমার বসুসহ সরকারি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত