শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

নড়াইলের লোহাগড়ায় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার-২

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:নড়াইলের লোহাগড়ায় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার দুইজন। নড়াইলের লোহাগড়া উপজেলায় গাঁজা ব্যবসায়ের সাথে জড়িত মো.আলাউদ্দিন শেখ (২৫) ও মো. আশিক শেখ (২৪) নামের দুইজন গাজা কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা শাখা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ছাব্বিরুল আলম।

গ্রেফতারকৃত মো. আলাউদ্দিন শেখ (২৫) নড়াইল জেলার লোহাগড়া থানার লাহুড়িয়া ডহরপাড়া গ্রামের মৃত মইনুদ্দিন শেখের ছেলে এবং মো.আশিক শেখ (২৪) নড়াইল জেলার লোহাগড়া থানার ডিগ্রীরচর গ্রামের ওবায়দুল শেখের ছেলে।
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাতে নড়াইল জেলার লোহাগড়া থানাধীন শালবরাত কদমতলা শহিদুল ইসলামের মুদির দোকানের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দার পুলিশ ডিবির ইনচার্জ মো.ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মো.ফারুক হোসেন, এএসআই (নিঃ) আনিসুজ্জামান, এএসআই (নিঃ) মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মো. আলাউদ্দিন শেখ (২৫) ও মো.আশিক শেখ (২৪)কে গ্রেফতার করে। এ সময় তাদের নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য এক কেজি গাঁজা জব্দ করা হয়। এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
নড়াইল জেলা পুলিশ সুপার মোহা.মেহেদী হাসানের নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

সম্পর্কিত