বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নড়াইলের নড়াগাতীতে ২৪ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

উজ্জ্বল রায়,নড়াইল প্রতিনিধি:নড়াইলের নড়াগাতীতে ২৪ কেজি গাঁজাসহ লেকবার সরদার (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় গোয়েন্দা শাখা। গ্রেফতার লেকবার সরদার নড়াগাতি থানার পাখিমারা পশ্চিমপাড়া এলাকার মৃত: লুৎফর রহমানের ছেলে।

উজ্জ্বল রায়, নড়াইল থেকে জানান, সোমবার ( ২৬ফেব্রুয়ারি) সকালে নড়াগাতী থানার পাখিমারা পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার বাড়িতে তল্লাশী করে ২৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনা বিভাগীয় গোয়েন্দা শাখার সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ নবী নেওয়াজ বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে নড়াগাতির পাখি মারা পশ্চিমপাড়া এলাকায় লেকবারের বাড়িতে অভিযান চালিয়ে খাটের নিচ থেকে একটি প্লাস্টিকের বস্তার মধ্যে স্কচটেপ দিয়ে পলিখিনে মোড়ানো ১২ টি প্যাকেটে, প্রতি প্যাকেটে অবৈধ মাদকদ্রব্য গাঁজা ২ কেজি করে মোট ২৪ কেজি উদ্ধার করি।

যার মূল্য ৭ লক্ষ ২০ হাজার টাকা। এ সময় আসামী কে ঘটনাস্থলে হাতেনাতে গ্রেফতার করি। এ ঘটনায় নড়াগাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতাকৃত আসামিকে নড়াইল আদালতে প্রেরন করা হয়েছে।

সম্পর্কিত