ডিসেম্বর ৮, ২০২২ ৬:২৭ বিকাল



নজরুল প্রি-ক্যাডেট স্কুল শিবরামে স্বর্ণপদক প্রদান ও বিদায় অনুষ্ঠান

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জে নজরুল প্রি-ক্যাডেট স্কুল শিবরামে অধ্যয়নরত শিক্ষার্থী সিমান্ত আহম্মেদ তন্ময় পাবনা ক্যাডেট কলেজে ভর্তির সুযোগ পাওয়ায় তাকে স্বর্ণপদক প্রদান এবং স্কুলের ২০১৯ সালের জেএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) স্কুল মাঠে এ উপলক্ষে আলোচনা সভা, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, দোয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নজরুল প্রি-ক্যাডেট স্কুল শিবরামের পরিচালক মোছা. আয়শা সিদ্দিকার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারায় ইউপি চেয়ারম্যান সৈয়দ বদিরুল আহসান সেলিম। বিশেষ অতিথি ছিলেন সিজিএফ’র প্রাক্তণ অডিটর মো. আবু বক্কর সিদ্দিক। এসময় প্রি-ক্যাডেট স্কুলের তত্ত্বাবধায়ক রফিকুল ইসলাম, ছাত্রবাস পরিচালক রাসেল খন্দকার, অভিভাবক নাজমুল ইসলাম, জসিম উদ্দিন, এস.এম শাহআলম শেখ, স্কুলের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী মাইদুল হক জিহাদ, তানভীর হোসেন, বিদায় শিক্ষার্থী আরিফুল হাসান অন্তর ও শ্রী মৃম্ময় রায় টগরসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে সম্মাননা স্বারক ও সনদপত্র বিতরণ করা হয়। পরে দোয়া শেষে স্কুলের শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন স্কুলের তত্ত্বাবধায়ক তৌফিক খন্দকার।

নজরুল প্রি-ক্যাডেট স্কুল শিবরাম কর্তৃপক্ষ জানান, ভর্তির শর্তে উল্লেখ আছে যে এ শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত যে সকল শিক্ষার্থী ক্যাডেট কলেজে ভর্তির সুযোগ পাবেন তাদের প্রত্যেককেই স্বর্ণপদক প্রদান করা হবে। সে প্রতিশ্রুতি বাস্তবায়নে সিমান্ত আহম্মেদ তন্ময় কে স্বর্ণপদক প্রদান করা হয়।



Comments are closed.

      আরও নিউজ