নভেম্বর ২৬, ২০২২ ২:২৬ বিকাল



নওগাঁয় অসামাজিক কার্যকলাপের অভিযোগে যুবক-যুবতী গ্রেফতার

নওগাঁয় রাণীনগরে অসামাজিক কার্যকলাপের অভিযোগে যুবক মোস্তাফা (৪০) ও এক যুবতী (২২) কে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। শনিবার রাত আনুমানিক সাড়ে ১২ টার দিকে উপজেলার পারইল হাটখোলাপাড়া গ্রামের এক বাড়ি থেকে তাদের আটক করে স্থানীয় জনতা। পরে রবিবার বেলা ১১টার দিকে তাদের পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় তাদের দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

এ ঘটনাকে কেন্দ্র করে একটি মহল বিষয়টি ধামাচাপা দেওয়া জোর চেষ্টা চালায়। এমনকি আটককৃত ওই যুবক ও যুবতীকে বিয়ে দেওয়ার চেষ্টাও চালিয়েছে প্রভাবশালীরা। কিন্তু যুবক মুসলিম ও যুবতী হিন্দু হওয়ায় এনিয়ে ওই গ্রামে চলছে নানা সমালোচনা। অবশেষে তাদের পুলিশে সোর্পদ করা হয়। এই আটককৃত মোস্তফা নারী লোভী, দাদন ব্যাবসায়ী ও জুয়ারি বলে জানান স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ৯টার পর থেকে গ্রামের কিছু লোকজন বুঝতে পারে পারইল হাটখোলাপাড়া গ্রামের মাইকেলের বাড়িতে কোন ছেলে ও মেয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়েছে। এমন সন্দেহে স্থানীয় ১৫-২০ জন লোকজন রাত সাড়ে ১২ টার দিকে ওই বাড়ি ঘেড়াও করে একটি ঘর থেকে তাদের দুইজনকে আটক করে। আটককৃত যুবক হলেন, পারইল হাটলোখাপাড়া গ্রামের মৃত সাবাজ এর ছেলে মোস্তাফা ওরফে মোস্ত (৪০) ও আটককৃত যুবতী বেলঘড়িয়া গ্রামের এক প্রবাসীর স্ত্রী (২২)।

রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তাদের দুইজনকে থানায় নিয়ে আসা হয়। তাদের দুইজনের বিরুদ্ধে মামালা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।



Comments are closed.

      আরও নিউজ