ডিসেম্বর ৮, ২০২২ ৬:২৪ বিকাল



নওগাঁয় অপরাধ দমনে দৃষ্টান্ত স্থাপনকারী এসআই মিজান : পেয়েছেন একাধিক পুরস্কার !

 

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি:

নওগাঁয় মাদক দ্রব্য উদ্ধারে গোয়েন্দা (ডিবি) পুলিশের এসঅাই মিজানের ভূমিকা অপরিসীম! মাদক দ্রব্য উদ্ধারের জন্য আবারও শ্রেষ্ঠ উদ্ধারকারীর পুরস্কার পেলেন নওগাঁ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই মিজানুর রহমান মিজান।

জানা যায়, বিশেষ কৌশল অবলম্বন ও ছদ্দবেশে মাদক দ্রব্য উদ্ধার এবং জড়িতদের আটকের পাশাপাশি অবৈধ অস্ত্র উদ্ধারে দৃষ্টানত স্থাপন করেন নওগাঁ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই মিজানুর রহমান মিজান। এ জন্য বর্তমানে নওগাঁ জেলার মাদক ব্যাবসায়ীদের কাছে আতঙ্কের আরেক নাম এসআই মিজান।

গত ২২ সেপ্টেম্বর রবিবার পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালচনা সভায় নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া (বিপিএম) গোয়েন্দা (ডিবি) পুলিশের এস আই মিজানকে পুরস্কৃত করেন।

গত ২৯ এপ্রিল রবিবার রাজশাহী রেঞ্জ এর ডিআইজি মহোদয় মিজানকে রাজশাহী রেঞ্জ অফিসের রেঞ্জ কনফারেন্স এ ডেকে নিয়ে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ উদ্ধারকারীর পুরস্কারে পুরস্কৃত করেন।
উল্লেখ্য- বিশেষ কৌশল অবলম্বন ও ছদ্দবেশে মাদক দ্রব্য উদ্ধার ও জড়িতদের আটকের পাশাপাশি অবৈধ অস্ত্র ও উদ্ধারের জন্য ইতোপূর্বেও একাধিকবার পুরস্কৃত হয়েছেন তিনি।

নওগাঁ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ ওসি কে.এম শামছুদ্দিন জানান, নিসন্দেহে এসআই মিজান অপরাধ দমনে পুলিশ বিভাগের দায়িত্ব প্রতি আন্তরিক ও দেশপ্রেমের মহা উজ্জ্বল দৃষ্টান্তের দাবিদার তিনি।



Comments are closed.

      আরও নিউজ