শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

নওগাঁর রাণীনগরে ময়লার ভাগাড় পরিষ্কার অভিযান

শ্রী মনোরঞ্জন চন্দ্র, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে ময়লার ভাগাড় পরিষ্কার পরিচ্ছন্নতা কাজের অভিযান শুরু করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়্যারম্যান প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান আসাদের উদ্যোগে এ পরিষ্কার কাজ শুরু করা হয়।

এদিন সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা সদর রাণীনগর বাজারের বিজয়ের মোড়ের পাশে আঞ্চলিক মহাসড়কের ধারে ময়লার ভাগাড় পরিষ্কার করা হয়। পরিষ্কার কাজে বিডি ক্লিনের ১০-১২ জনসহ স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠনের প্রায় ৪০-৫০ জন অংশ নেয়।

সরেজমিন গিয়ে দেখা যায়, রাণীনগর বাজারের আঞ্চলিক মহাসড়কের ধারেসহ বেশ কয়েটি স্থানে ময়লার ভাগাড়ে পরিণত হয়েছে। স্থানীয়রা ময়লা আবর্জনা ফেলে এসব জায়গা ময়লার ভাগাড়ে পরিণত করেছেন। শুক্রবার আসাদুজ্জামান আসাদের উদ্যোগে আঞ্চলিক মহাসড়কের ধারের ময়লার ভাগাড় পরিষ্কার করে বিডি ক্লিনসহ স্বেচ্ছাসেবী সংগঠনের লোকজন। পরিষ্কার কাজে আসাদ নিজেও অংশগ্রহণ করেন।

এ সময় আসাদুজ্জামান আসাদ বলেন, শহরকে পরিষ্কার পরিচ্ছন্নতা রাখা আমাদের সবার দায়িত্ব। রাণীনগর বাজারের কয়েকটি স্থানে ময়লার ভাগাড়ে পরিণত হয়ে আছে। মানুষ রাস্তা দিয়ে চলাচলের সময় দুর্গন্ধে অতিষ্ঠ হয়ে যায়। তাই শুক্রবার নিজ উদ্যোগে বিডি ক্লিন ও স্বেচ্ছাসেবী সংগঠনের সহযোগীতায় মহাসড়কের ধারের ময়লার ভাগাড় পরিষ্কার কাজ করা হয়। আগামীতে বাজারের অন্য ময়লার ভাগাড়গুলো পরিষ্কার করা হবে।

সম্পর্কিত