বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি

নওগাঁর রাণীনগরে নদী থেকে যুবকের লাশ উদ্ধার

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে নদী থেকে পরিতোষ হালদার (৩৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার মিরাট ইউনিয়নের হামিদপুর এলাকায় বাড়ির পাশে শ্রীমতখালী নদী থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

শনিবার সকালে ময়নাতদন্তের জন্য তার লাশ নওগাঁ সদর হাসপাতাল মর্গে পঠিয়েছে থানা পুলিশ। মৃত পরিতোষ হালদার উপজেলার হামিদপুর হালদারপাড়া গ্রামের শ্রীপদ হালদারের ছেলে।

জানা গেছে, পরিতোষ হালদার তার শ^শুর বাড়ি মান্দায় বসবাস করতেন। লক্ষ্মী পূজা উপলক্ষে শুক্রবার বাড়িতে আসেন পরিতোষ। দুপুরের দিকে পরিবারের লোকজনকে জানিয়ে বাড়ির পাশে শ্রীমতখালী নদীতে গোসল করতে যান তিনি। বিকাল হয়ে গেলেও পরিতোষ গোসল শেরে বাড়ি ফিরছিলো না। এ সময় তার পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে আশেপাশেসহ নদীতে খোঁজাখুঁজি করতে থাকনে। এক পর্যায়ে শুক্রবার রাত আনুমানিক ১০ টার দিকে নদী থেকে পরিতোষের লাশ পাওয়া যায়।

রাণীনগর থানার ওসি (ভারপ্রাপ্ত) মো: সেলিম রেজা বলেন, খবর পেয়ে রাতেই যুবক পরিতোষের লাশ উদ্ধার করি। তার মৃত্যুর সঠিক কারণ জানতে ময়না তদন্তের জন্য মরদেহ নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আমরা প্রাথমিকভাবে ধারনা করছি, গোসল করতে গিয়ে হয়তো নদীর পানিতে ডুবে তিনি মারা গেছেন। ওসি আরও বলেন, ময়না তদন্তের রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

সম্পর্কিত