বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি
বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

নওগাঁর বদলগাছীতে বিপুল পরিমাণ নেশার ট্যাবলেটসহ দুজন মাদক ব্যবসায়ী আটক

মোঃ সারোয়ার হোসেন অপু
প্রতিনিধি,নওগাঁ:

নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মথুরাপুর ইউপির থুপশহর এলাকা থেকে বিপুল পরিমাণ নেশার ট্যাবলেট ট্যাপেন্টাডলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।
র‍্যাব-৫ এর প্রেস ব্রিফিং সূত্রে জানা গেছে, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কাম্পানী অধিনায়ক মেজর মো: শেখ সাদিকের নেতৃত্বে ২৮ ডিসেম্বর বিকেল ৪ টার সময় নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মথুরাপুর ইউপির থুপশহর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১১০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ টিটু হোসেন (২৬) ও ইমদাদুল হক (৪৬) কে গ্রেফতার করা হয়।
মাদক ব্যবসায়ী টিটু হোসেন বদলগাছী উপজেলার মথুরাপুর ইউপির গোপালপুর গ্রামের উজ্জ্বল হোসেনের ছেলে ও ইমদাদুল হক কালার পালশা গ্রামের মৃত ইসরাফিল হোসেনের ছেলে।

গ্রেফতারকৃত আসামী টিটু এলাকার চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী। অন্য আসামী এমদাদুল টিটু‘র সহযোগী হিসেবে কাজ করতো বলে জানা যায়।
এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল টিটু‘র গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। এরই ধারাবাহিকতায় ২৮ ডিসেম্বর, বিকেল ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামীদেরকে অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের সময় নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মথুরাপুর ইউপির থুপশহর এলাকা থেকে র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল টিটু ও এমদাদুলকে আটক করে । পরবর্তীত সাক্ষীদের উপস্থিতিতে উক্ত আসামীদর নিকট রক্ষিত ১১০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।
পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ পূর্বক নওগাঁ জেলার বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।

সম্পর্কিত