জানুয়ারী ২৭, ২০২৩ ১০:৩৫ সকাল



নওগাঁর নিয়ামতপুরে বিষ্ণুপুর সমাজ কল্যাণ ক্লাবের ফাইনাল ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

 

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ সংবাদদাতা:

“মাদকমুক্ত সমাজ গড়ার অঙ্গিকার” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে নওগাঁর নিয়ামতপুর উপজেলার ২নং চন্দননগর ইউনিয়নে “বিষ্ণুপুর সমাজ কল্যাণ ক্লাব” কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্ট- ২০১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

১৬ নভেম্বর উক্ত খেলার উদ্বোধনকালে অতিথিরা উপস্থিত ছিলেন, বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান, বীর মুক্তিযোদ্ধা, মোঃ তাসের আলি, ও ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোঃ নুরুল ইসলাম, বর্তমান ইউপি সদস্য মোঃ মাইনুল ইসলাম, মহিলা সদস্যা মোসাঃ সানোয়ারা বেগম, চন্দদননগর কলেজের অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ, অত্র ক্লাবের সভাপতি মোঃ ইমরান আলি মন্ডল ও সাধারণ সম্পাদক মোঃ ইয়াসিন আলি প্রমুখ।

খেলাটির উদ্বোধন করেন তারুণ্যের অহংকার, তরুণ নেতৃত্ব, চন্দননগর ইউনিয়নের কৃতি সন্তান, তরুণ সমাজ সেবক, নিয়ামতপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শিমুল।

খেলাটির মাঠ পরিচালনা করেন বৈদ্দিপুর হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ শফিকুল ইসলাম ও সহযোগী মোঃ আক্তার হোসেন, মোঃ মামুন হোসেন। খেলাটির কারিগরি সহযোগীতায় ছিলেন, ক্লাবের সকল সদস্য ও গ্রামের মান্যগন্য ব্যক্তিবর্গ।

খেলায় অংশ গ্রহণ করেন রামনগর একাদশ বনাম পদ্মপুকুর একাদশ ।

খেলাটিতে ০৩ঃ০১ গোলে পদ্মপুকুর একাদশ দল বিজয়ী হয়।

প্রথম পুরস্কার ১৪” রঙিন টেলিভিশন এবং ২য় পুরস্কার একটি স্মার্ট মোবাইল ফোন।

প্রথম পুরস্কার টেলিভিশন গ্রহণ করেন, পদ্মপুকুর একাদশ টিমের অধিনায়ক লগেন চন্দ্র। দ্বিতীয় পুরস্কার গ্রহণ করেন রামনগর একাদশ এর অধিনায়ক সুমন।

পুরস্কার বিতরণ কালে উপস্থিত ছিলেন, চন্দদননগর কলেজের অধ্যক্ষ জনাব আবুল কালাম আজাদ, ইউপি সদস্যা সানোয়ারা বেগম, সদস্য মোঃ মাইনুল ইসলাম, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা মোঃ তাসের আলি, অলিম্পিক ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক মোঃ বিপ্লব হোসেন ও ডাঃ মোঃ মাশরাকুর রহমান শুভ্র।

খেলাটির সার্বিক সহযোগীতায় ছিলেন তরুণ সমাজ সেবক ক্বারী মোঃ দেলোয়ার হোসেন শিমুল।

এসময় শিমুল বলেন, যুব সমাজকে মরণনেশা মাদক হতে বাঁচতে ক্রিড়া প্রতিযোগিতার কোন বিকল্প নেই। তাই আমি চেষ্টা করছি সমাজকে সকল প্রকার অপরাধ মুক্ত করতে। সামাজিক ভাবে সকলের সহোযোগিতায় আমরা সোনার বাংলা গড়তে পারবো। তাই আসুন, আমরাই বঙ্গবন্ধুর সৈনিক হই। দেশটাকে খাঁটি সোনায় পরিণত করি। আগামী বিষ্ণুপুর সমাজ কল্যাণ ক্লাবের সৌজন্যে ডিসেম্বর ২০১৯ হতে প্রতি মাসে একজন এমবিবিএস ডাঃ দ্বারা বিনামূল্যে চন্দদননগর ইউনিয়ন বাসিকে চিকিৎসা সেবা প্রদানের আশ্বাস দেন। এসময় ক্লাবের সকল সদস্য সহ গন্য মান্য ব্যক্তিবর্গরা শিমুলকে সাধুবাদ জানান ও তার বক্তব্যের প্রতি সবাই একাত্বতা প্রকাশ করে সমর্থন করেন।

উল্লেখ্য, বিষ্ণুপুর সমাজ কল্যাণ ক্লাবটি গত ২০১৮ সালে প্রতিষ্ঠাতা করেন স্থানীয় বিশিষ্ট সমাজসেবী দেলোয়ার হোসেন শিমুল। উক্ত ক্লাবটির আনুষ্ঠানিক উদ্বোধন করেছিলেন বর্তমান খাদ্যমন্ত্রী ও স্থানীয় সাংসদ বাবু সাধন চন্দ্র মজুমদার। বর্তমানে এ ক্লাবের মাধ্যমে সুস্থ ধারায় ফিরছে রাজনৈতিক ও সমাজের যুবকরা। অসহায় ও সমাজের দুস্থরা পাচ্ছেন চিকিৎসা ও নানামুখী বিনামূল্যে সেবা। এগিয়ে যাচ্ছে ক্লাবটির সামাজিক কার্যতৎপরতা।



Comments are closed.

      আরও নিউজ