জানুয়ারী ২৭, ২০২৩ ১০:৫৮ সকাল



নওগাঁর নজিপুরে রহস্যজনক ভাবে ৪দিন ধরে নিরুদ্দেশ গৃহবধূ রেশমা!

 

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ:

অজানা পথে রহস্যজনক ভাবে ৪ দিন ধরে নিখোঁজ নওগাঁর পত্নীতলায় নজিপুর পৌর এলাকার এক গৃহবধূ রেশমা আক্তার (১৮)।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, ৪ দিন অতিবাহিত হলেও কোন খোঁজ নেই গৃহবধূ রেশমার। মা বিউটি বিবি মেয়ের সন্ধানে এখন পাগলপ্রায়। কোথায় আছে জানেন না রেশমার মা ও শশুড়বাড়ির পরিবার। পুলিশও তার খোঁজ পাচ্ছে না। এমতাবস্থায় মেয়ের কোন হুদিশ না পেয়ে চরম হতাশায় প্রহর কাটছেন।

নিখোঁজ রেশমা আক্তার পত্নীতলা উপজেলা সদর নজিপুর পৌরসভার হরিরামপুর গ্রামের আব্দুস ছালামের মেয়ে ও একইগ্রামে মনিরুজ্জানের স্ত্রী।

এ ঘটনায় নিখোঁজের মা পত্নীতলায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

সাধারণ ডায়রিতে উল্লেখ করা হয়, রেশমা আক্তার গত ২২ মার্চ আনুমানিক বিকেল ৪টার দিকে কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সম্ভাব্য অনেক জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। হারিয়ে যাওয়ার সময় তার পড়নে ছিল সাদা কালো জামা ও সবুজ জিন্সের ফুল প্যান্ট, গায়ের রঙ ফর্সা, মুখমন্ডল গোলাকার, স্বাস্থ্য হালকা পাতলা, উচ্চতা ৪ ফুট ১০ ইঞ্চি। কোন ব্যক্তি নিখোঁজ গৃহবধূর সন্ধান পেলে- ০১৭০৬২৫৩৫৭৯, ০১৭০০৯৮৪৩২৩ নম্বর মুঠোফোনে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে।

জানতে চাইলে পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী বলেন, এ বিষয়ে একটি থানায় জিডি হয়েছে। ঘটনাটি আমার কাছে রহস্যজনক মনে হচ্ছে। উঠতি বয়সি মেয়ে রেশমা।
আমার প্রাথমিক ধারণা, দাম্পত্যজীবনে সুখ-শান্তির বিপরীত হওয়ায় প্রেমিকের সাথে অজানা উদ্দেশ্যে পাড়ি দিতে পারে। আজকাল মোবাইল ও ফেসবুকে সম্পর্কে জড়িয়ে গিয়ে সমাজে এমন ঘটনা প্রায় ঘটাচ্ছেন।

ওসি আরো জানান, তবে প্রকৃত রহস্য উদঘাটনে পুলিশ রেশমার খোঁজে অভিযান চলমান রেখেছেন।



Comments are closed.

      আরও নিউজ