মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

নওগাঁয় পুলিশি অভিযানে মদ ও গাঁজা সহ দুই নারী গ্রেফতার

এবিএস রতন,নওগাঁ প্রতিনিধি:
নওগাঁর বদলগাছী উপজেলা কোলা এলাকায় অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ মোছাঃ বিজলী আক্তার (২৪) এবং আধাইপুর ইউনিয়ন সেনপাড়া গ্রাম থেকে ৩০লিটার চোলাই মদ সহ পূর্নিমা রানী(৪০)নামে ২জন মহিলাকে আটক করেছে বদলগাছী থানা পুলিশ।
শুক্রবার রাতে কোলা ইউনিয়নের খামার আক্কেলপুর গ্রামের মৃত আক্কেল হাজীর ছেলে আবুল কালাম আজাদের দোতলা পাকা বাড়ী থেকে ৬ কেজি গাঁজা এবং আধাইপুর ইউনিয়নের সেনপাড়া গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃত মোছাঃ বিজলী আক্তার নওগাঁ জেলার পত্নীতলা থানার কাদিয়াল পশ্চিমপাড়ার নজরুল ইসলামের মেয়ে এবং বদলগাছী থানার মাসিমপুর গ্রামের মৃত আফসার আলী ছেলে তানজীদ হোসেন বিজয় এর স্ত্রী। তারা কিছুদিন যাবত আবুল কালাম আজাদের বাড়ি ভাড়া নিয়ে থাকতেন । ভাড়া বাড়ি থেকে মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন বলে জানা যায়।
অপরজন পূর্নিমা রানী(৪০) আধাইপুর ইউনিয়নের সেনপাড়া গ্রামের শ্রী মধুলালের স্ত্রী।

অতিরিক্ত পুলিশ সুপার, মহাদেবপুর সার্কেল, নওগা জয়ব্রত পাল দুপুর ১: টায় প্রেস ব্রিফিংয়ে জানান, তানজীদ হোসেন ওরফে বিজয় (২৫) নামে এক মাদক ব্যবসায়ী তার ভাড়া বাড়ীতে বিক্রির উদ্দেশ্যে গাঁজা রেখেছে এমন সংবাদের ভিত্তিতে এসআই মেহেদী হাসান সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ সেখানে অভিযান চালান। অভিযানকালে পলিথিনে মোড়ানো ০১ (এক) কেজি করে ৬টি প্যাকেটে মোট ০৬ (ছয়) কেজি গাঁজাসহ মোছাঃ বিজলী আক্তারকে আটক করা হয়। এসময় ধৃত আসামীর স্বামী তানজীদ হোসেন ওরফে বিজয় পালিয়ে যায়। তাকে গ্রেপ্তারে চেষ্টা চলমান রয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। ধৃত আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে। অপর দিকে দুপুর ৩:৩০ মিনিটে থানা পুলিশের বিশেষ অভিযানে ৩০ লিটার চোরাই মদ সহ বদলগাছী সেনপাড়া নামক স্থান থেকে পূর্নিমা রানী(৪০) নামে আরো এক মাদক কারবারি কে আটক করা হয়েছে।

সম্পর্কিত