বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ধামইরহাটে র‌্যাবের হাতে আটক ১

ধামইরহাট নওগাঁ প্রতিনিধিঃ র‌্যাব প্রাতিষ্ঠানিক সময় থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে । জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষক মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর চৌকস আভিযানিক দল আজ ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ইং তারিখ নওগাঁ জেলার ধামইরহাট থানাধীন হরিতকিডাঙ্গা এলাকা হতে ২০ পিচ ট্যাপান্টাডলসহ মাদক কারবারী মোঃ রাহেনুর রহমান (৪৪), পিতা-মোঃ ময়েন উদ্দিন, সাং-পিরলডাঙ্গা, থানা-ধামইরহাট ও জেলা-নওগাঁ কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী রাহেনুর একজন চিহ্নিত মাদক কারবারী। সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। এই সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল উক্ত ব্যক্তির গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। অদ্য ২৬-২-২০২৪ ইং তারিখে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামী কে মাদক ক্রয়-বিক্রয়ের সময় ধামইরহাট থানাধীন হরিতকিডাঙ্গা এলাকা থেকে র‌্যাব-৫, সিপিসি-৩ এর আভিযানিক দল রাহেনুর কে আটক করে। পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামী কে তল্লাশি করলে তার নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ২০ পিচ ট্যাপেন্টাডল উদ্ধার করা হয়। মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে ধামইরহাট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান কোম্পানী কমান্ডার র‌্যাব-৫ ক্যাম্প জয়পুরহাট।

এ বিষয়ে ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত ওসি জনাব হাবিবুর রহমান বলেন আসামি কে থানায় হস্তান্তর করা হয়েছে এবং মামলা হবে মামলার পরে আসামিকে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

সম্পর্কিত