মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, চিলমারীতে সাংবাদিকদের সাথে জাপা প্রার্থীর মতবিনিময়

মিজানুর রহমান মিজান, স্টাফ রিপোর্টার: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪(চিলমারী,রৌমারী ও রাজিবপুর) আসনে জমে উঠেছে প্রার্থীদের পথসভা ও গণসংযোগ। শনিবার রাতে জাতীয় পার্টির প্রার্থী একেএম সাইফুর রহমান বাবলু উপজেলায় বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।পূর্ব নির্ধারিত সূচী মোতাবেক শনিবার রাতে প্রেসক্লাব চিলমারীর কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন তিনি।
মতবিনিময়কালে একেএম সাইফুর রহমান বাবলূ উপস্থিত সাংবাদিকদেক কাছে লাঙ্গল মার্কায় ভোট চান। নির্বাচিত হলে তিনি চিলমারী উপজেলাসহ সংসদীয় আসন কুড়িগ্রাম-৪(চিলমারী,রৌমারী ও রাজিবপুর)কে মাদকমুক্ত করাসহ যুবকদের কর্মসংস্থান সৃষ্টি ও স্মার্ট চিলমারী হিসাবে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন,উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো.সিদ্দিকুর রহমান সিদ্দিক,নেতা জিয়াউল ইসলাম বকুল,রুকনুজ্জামান স্বপন,সাংবাদিক নাজমুল হুদা পারভেজ,নজরুল ইসলাম সাবু,গোলাম মাহবুব,মনিরুল আলম লিটু,আ.রহিম দুলাল,জিয়াউর রহমান জিয়া, সাওরাত হোসেন সোহেল,আ.লতিফ মেহেদী,ছাবেদ আলী মন্ডল,মিজানুর রহমান মিজান,ফয়সাল হক রকি,রাফিউল ইসলাম রাফি প্রমুখ।

সম্পর্কিত