বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

তালাকপ্রাপ্ত স্ত্রীর নগ্ন ভিডিও ছড়িয়ে দেওয়ার অপরাধে সাবেক স্বামী গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধিঃরাজবাড়ীতে সতীনের সংসার করতে না চাওয়ায় তালাকপ্রাপ্ত স্ত্রীর নগ্ন ভিডিও ছড়িয়ে দেওয়ার অপরাধে জুয়েল শেখ (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। সে রাজবাড়ী সদর উপজেলার মাধব লক্ষীকোল গ্রামের আক্কাছ আলীর ছেলে।

বুধবার ( ২০ মাচঁ) দুপুর আড়াই টার সময় তাকে নিজবাড়ী থেকে গ্রেপ্তার করা হয়। পরে আদালতে সোপর্দ করলে স্বেচ্ছায় আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন জুয়েল শেখ।

তালাকপ্রাপ্ত ওই গৃহবধূ জানান, জুয়েল শেখের সঙ্গে তার গত ৬ মাস আগে বিয়ে হয়েছিল। বিবাহের সময় জানতেন না জুয়েলের ঘরে আগেই আরেকজন স্ত্রী আছে। বিষয়টি জানার পর থেকেই তাকে ডিভোসঁ দিয়ে ছেড়ে চলে আসতে চান। কিন্তু স্বামী স্ত্রী’র দাম্পত্য জীবন চলাকালে সু- কৌশলে শারীরিক সম্পর্কের নগ্ন স্থির চিত্র এবং ভিডিও ধারণ করে,তার মোবাইলে (মুঠোফোন) সংরক্ষণ করে রাখে জুয়েল। ওই গৃহবধু সতীনের ঘর করবেন না বলে গত ৭ জানুয়ারি স্বেচ্ছায় তালাক (ডিভোসঁ) প্রদান করেন।

তিনি আরও জানান, তালাক দেওয়ার পর থেকে তার সঙ্গে সংসার করার জন্য নানাভাবে হুমকি ধামকি দেওয়া হয়। তাতে রাজি না হওয়ায় তার ‘শেষ কথা’ নামক ইমো আইডি দিয়ে কয়েকজনকে সংসার জীবনে ধারণ করা শারীরিক সম্পর্কের নগ্ন স্থির চিত্র এবং ভিডিও ছড়িয়ে দেয়।

গৃহবধূ বলেন, ‘বিষয়টি জানতে পেরে জুয়েল শেখকে ফোন করে বলি তুমি এগুলো সবাইকে দিচ্ছো কেনো? এ কথা শুনে আমাকে বলে- তুমি যদি আমার সঙ্গে সংসার না করো তাহলে নগ্ন চিত্র ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিব। পরে জানতে পারি আরও অনেককেই ভিডিও ইমো এবং মেসেঞ্জারে পাঠিয়েছে। পরে মামলা দায়ের করি।’

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুজ্জামান খান বলেন, ‘বুধবার দুপুরে রাজবাড়ী সদর থানার পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করা হয়েছে। ওই মামলার প্রেক্ষিতে জেলা পুলিশের গোয়েন্দা শাখার এসআই মোঃ হাসানুর রহমানের নেতৃত্বে একটি টিম রাজবাড়ী সদর থানার মাধব লক্ষীকোল নিজ বসতবাড়ি থেকে অভিযুক্ত জুয়েল শেখকে গ্রেপ্তার করে রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়।’

সম্পর্কিত