রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ডা. ফারুকের মনোনয়নের জন্য নির্বাচনী এলাকার বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় দোয়া-মাহফিল

মিজানুর রহমান মিজান, স্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের চিলমারী, রৌমারী ও রাজিবপুর উপজেলায় ডা. ফারুকুল ইসলাম ফারুকের মঙ্গল কামনায় বিভিন্ন মসজিদে বিশেষ দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুম্মা রৌমারী উপজেলার খনজনমারা জামে মসজিদ, দক্ষিণ খনজনমারা জামে মসজিদ, বাগুয়ারচর জামে মসজিদ, বাঘমারা জামে মসজিদ, বড়াইকান্দি জামে মসজিদ, সায়দাবাদ জামে মসজিদ, চিলমারী উপজেলার শরিফেরহাট, খন্দকার পাড়া জামে মসজিদ, হাজি পাড়া জামে মসজিদ ও পশ্চিম খড়-খরিয়া জামে মসজিদসহ রাজিবপুর উপজেলার বিভিন্ন মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে সকালে চিলমারী, রৌমারী ও রাজিবপুর উপজেলার ৩৯টি পুজা মন্ডপে বিশেষ প্রার্থনা করা হয় ডা. ফারুকুল ইসলাম ফারুকের জন্য।

এ সময় ডা.ফরুকের পক্ষে মুসল্লীদের কাছে দোয়া চান তার বড় ভাই চিলমারী উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মোঃ সাজেদুল ইসলাম স্বপন। তিনি বলেন, আপনারা সকলে আমার ভাইয়ের জন্য দোয়া ও আশীর্বাদ করবেন। আল্লাহ যেন তার মনোবাসনা পূর্ণ করেন। কুড়িগ্রাম-৪ আসনে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা যেন আমার ভাইকে নৌকা মার্কায় মনোনয়ন দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দেন।

উল্লেখ্য, ডা. ফারুকুল ইসলাম ফারুক দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৮ কুড়িগ্রাম-৪ (চিলমারী, রৌমারী ও রাজিবপুর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। তিনি ডা. লুৎফর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান।

সম্পর্কিত