আজ ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ



ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপারের তৃতীয় বর্ষপূর্তি

আল ফয়সাল অনিক, ঠাকুরগাঁওঃ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে “ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার” পোর্টালের তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ জুন) বিকেলে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে প্রতিষ্ঠানটির বর্ষপূর্তি আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও উপ-সম্পাদক আবুল হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ শামসুজ্জামান। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১১ নং মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহাগ হোসেন, ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিধান চন্দ্র দাস,সাংবাদিক আলমগীর হোসেন,মেহেদি হাসান,আল ফয়সাল অনিক,আনোয়ার হোসেন প্রমুখ। 

এসময় অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম রঞ্জুর সঞ্চালনায় পবিত্র কুরআন তিলাওয়াতের পরে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও নির্বাহী সম্পাদক মাসুদ রানা পলক। 

এসময় তিনি প্রতিষ্ঠানটির ৩ বছরের ইতিহাস নিয়ে বিশ্লেষণধর্মী আলোচনা করে বলেন, ২০১৯ সালে পোর্টালটি প্রতিষ্ঠার পর থেকে হাঁটি হাঁটি পা পা করে সংবাদ প্রকাশের ৩ বছর অতিক্রম করে চতুর্থ বছরে পদার্পণ করেছেন। ইতিমধ্যে পাঠকদের ভালবাসা ও অনুপ্রেরণায় ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার ৩ বছর যাবত সফলতার সাথে কাজ করে আসছে। যা ভবিষ্যতে চলমান থাকবে। তিনি আরও বলেন,  বর্ষপূর্তির এই বিশেষ দিন উপলক্ষে পত্রিকার পরিবারের পক্ষ থেকে পাঠক ও সুধীজনদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা রইলো। কারণ আপনাদের ভালোবাসায় পোর্টালটি আজ এতদূর এগিয়ে। গণমানুষের মুখপত্র হিসেবে কাজ করার যে উদ্দেশ্য নিয়ে এর পথচলা শুরু করেছিলেন সেই পথচলায়, আপনাদের সকলের ভালোবাসা ও সহযোগিতায় ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার গণমানুষের মুখপত্র হিসেবে আগামী দিনগুলোতেও একইভাবে কাজ করে যাবে, ইনশাআল্লাহ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলার বিভিন্ন সংগঠন নেতৃবৃন্দসহ সহ পত্রিকার জেলা ও উপজেলা প্রতিনিধিগণ। পরে কেক কেটে পোর্টালটির আগামীর পথ চলার শুভকামনা করা হয়।



Comments are closed.

      আরও নিউজ