সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

ঠাকুরগাঁও হরিপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

গোলাম রব্বানী,হরিপুর( ঠাকুরগাঁও )প্রতিনিধিঃঠাকুরগাঁও হরিপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার  জনাব  আরিফুজ্জামান এর সভাপতিত্বে বৃহস্পতিবার ১৮/০১/২৪ ইং উপজেলা পরিষদ সভাকক্ষে উৎসবমুখর পরিবেশে আইন-শৃঙ্খলা পরিষদের মাসিক  সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নবনির্বাচিত মাননীয় সংসদ সদস্য জনাব মোঃ মাজহারুল ইসলাম সুজন-এমপি,ঠাকুরগাঁও -২।
অফিসার ইনচার্জ মোঃ আব্দুল লতিফ শেখ, হরিপুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এস এম আলমগীর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  মোঃ আব্দুল কাইয়ুম পুষ্প ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মোতাহারা পারভীন সুমি। ঠাকুরগাঁও জেলা পরিষদ সদস্যদ্বয় জনাব মোঃ আনিসুজ্জামান শান্ত ও সাবিনা ইয়াসমিন রিপা ( মহিলা) ৬টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও বিজিবির কোম্পানি কমান্ডারগণ এবং  আইন শৃঙ্খলা কমিটির  সদস্য বিভিন্ন দপ্তরের প্রধান ও জনপ্রতিনিধিগণ।

উপজেলার আইন শৃঙ্খলা কমিটির সভায় চোরাচালান, মাদক দ্রব্য, চুরি বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।
অফিসার ইনচার্জ বলেন, বর্তমানে আইন শৃঙ্খলা পরিস্থিতি ভালো আছে,গরু, মটর পাম্প ও মাদকের বিরুদ্ধে অভিযান চলছে ।

বিজিবি কমান্ডার বলেন, মাদক দ্রব্য চোরাচালান আগের থেকে কিছু বৃদ্ধি পেলেও আমরা টহল জোরদার করছি। বর্তমানে রাস্তাঘাটের সমস্যা আছে, নিরশন এর জন্য নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য ঠাকুরগাঁও – ২ জনাব মাজহারুল ইসলাম সুজন এর নিকট জোর দাবি তুলে ধরেন।

আরও উপস্থিত ছিলেন,বিভিন্ন  ইলেকট্রনিক মিডিয়ার ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সম্পর্কিত