বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঠাকুরগাঁও এ ৮ বছরের ওয়ারেন্ট ভুক্ত পলাতম আসামি গ্রেফতার

মোঃ আশরাফুল ইসলাম,স্টাফ রিপোর্টারঃঠাকুরগাঁওয়ের ভূল্লী থানাধীন ৫ নং বালিয়া ইউনিয়নের ৮ বছরের ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি মোঃ রিপন ইসলাম (৩৫) কে গ্রেফতার করে ভূল্লী থানা পুলিশ।

সোমাবার( ২রা এপ্রিল) ভূল্লী থানার অফিসার ইনচার্জ এর নেত্রীত্তে রাতে গোপন সংবাদের ভিত্তিতে এস আই মোঃরাশেদ মিলন ও এ এস আই মোঃ মাসুদ রানা অভিযান চালিয়ে ঠাকুরগাঁও সদর উপজেলার ১৮ নং শুখান পুখরী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের শেষ সীমানা থেকে তাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত রিপন ইসলাম ৫ নং বালিয়া ইউনিয়নের মোঃ রুহুল আমিন (বাচ্চু মিয়া) ছেলে।সাং কিশামত শুখান পুখরী (ঢাপঢুপ)।থানা:ভূল্লী,জেলা :ঠাকুরগাঁও

ভূল্লী থানার অফিসার ইনচার্জ( ওসি) জনাব মোঃ দুলাল উদ্দিন জানান,আসামী দীর্ঘ দিন থেকে পালিয়ে ছিলো।গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আমার সঙ্গীয় ফোর্স সেখানে পাঠাই এবং তারা অতি দক্ষতার সাথে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

আসামি মোঃ রিপন ইসলাম(৩৫)
জি আর ২৭৯/১৫ মামলার আসামি।
তার মামলার ধারা সমূহ :১৪৩/৩৪১/৩২৩/৫০৬/৩০২/৩৪দঃবিঃ

স্থানীয় জনসাধারনের ভাষ্যমতে জানা যায় সে দুধর্ষ অপরাধের সাথে জড়তি। সকলে এমন অপরাধের সাথে জড়িতোদের আইনের আওতায় নিয়ে আসার জোড় দাবি জানান,সেই সাথে ধন্যবাদ জানান ভূল্লী থানা পুলিশকে,অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য।

সম্পর্কিত