নভেম্বর ৩০, ২০২২ ১১:৩৭ বিকাল



ঠাকুরগাঁওয়ে করোনা পরিস্থিতি নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

মোঃজাহিরুল ইসলাম নিস্তব্ধ
ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ে করোনা পরিস্থিতি নিয়ে জেলার সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা প্রশাসনের আয়োজনে রবিবার সকাল
 ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভাটি অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম), বাংলাদেশ সেনাবাহিনীর সৈয়দপুর ৪ বেঙ্গলের পিএসসি লে. কর্ণেল জেএএম বখতিয়ার
উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, জেলা খাদ্য নিয়ন্ত্রক বাবুল হোসেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাপ্তাহিক সংগ্রামী বাংলার সম্পাদক আব্দুল লতিফ প্রমুখ।
সভায় জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম জানান, করোনা পরিস্থিতি মোকাবেলায় জেলা প্রশাসনসহ বেশ কয়েকটি সরকারী ও বেসরকারী সংগঠনসহ সকলের সম্বিলিত প্রচেষ্টায় কাজ করা হচ্ছে।
তিনি বলেন, জেলা প্রশাসন বেশ কয়েকটি বিষয় নিয়ে কাজ করছে। এর মধ্যে বাজার মনিটরিং, মোবাইল কোর্ট পরিচালনা, ত্রাণ বিতরণ হোম কোয়েরন্টান নিশ্চিত করা। এ সকল কাজের পর গণপরিবহন বন্ধ হওয়ায় অনেক মানুষ তাদেরকাজ হারিয়ে ফেলেন। তখন ত্রাণের জরুরী প্রয়োজন হয়। সবকিছু মিলিয়ে অগ্রাধিকার ভিত্তিক তালিকা তৈরী করে জেলা প্রশাসন কাজ করছে। আমরা আশা করছি সকলের প্রচেষ্টায় এই দুর্যোগ মোকাবেলা করা সম্ভব হবে।
সভায় জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, সেনাবাহিনীর কর্মকর্তাসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিক বিন্দু উপস্থিত ছিলেন।



Comments are closed.

      আরও নিউজ