মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ঠাকুরগাঁওয়ে  চোরাই মোটরসাইকেলসহ  চোর আটক

আহসান হাবিব স্টাফ রিপোর্টারঃচোরাই মোটরসাইকেলসহ  চোর চক্রের এক সদস্যকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার(১৪ মার্চ)  রাত ৮ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে রুহিয়া থানার এস আই আবু হানিফ মন্ডলের নেতৃত্বে পুলিশের একটি টীম ২১ নং ঢোলারহাট ইউনিয়নের বড়দেশ্বরী চৌরাস্তায়  অভিযান চালিয়ে  চোরাই মোটরসাইকেলসহ ফরহাদ ইসলাম (২৮) নামের এক চোরকে আটক করেছে পুলিশ।

আটক মোটরসাইকেল চোর ফরহাদ ইসলাম  সদর উপজেলার রহিমান পুর ইউনিয়নের হরিহর পুর গ্রামের ফারাজুল ইসলামের ছেলে।

এ বিষয় রুহিয়া থানায় একটি    মামলা রুজু করা হয়েছে যার মামলা নং ৫ তারিখ ১৪/০৩/২৪ খ্রিঃ।

মামলা তদন্তকারী কর্মকর্তা  এস আই আবু হানিফ মন্ডল বলেন গোপন সংবাদের ভিত্তিতে ওসি স্যারের নির্দেশনায় আমি সঙ্গীয় ফোর্সসহ থানাধীন বড়দেশ্বরী হাট চৌরাস্তার পাকা রাস্তা হতে একটি কালো,সাদা এবং লাল রঙের ডিসকাভার মোটরসাইকেলসহ চোর চক্রের সক্রিয় সদস্য ফরহাদ ইসলামকে আটক করতে সক্ষম হই।

রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গুলফামুল ইসলাম মন্ডল বলেন মোটরসাইকেল চুরির বিষয় চোরের চক্রটিকে ধরতে নানা কৌশল অবলম্বন করা হয়েছে। একই কৌশলে এবং গোপন তথ্যের ভিত্তিতে রুহিয়া থানার বড়দেশ্বরী চৌরাস্তা এলাকা থেকে চোরের সক্রিয় সদস্য ফরহাদ ইসলামকে চোরাই মোটরসাইকেলসহ আটক করা হয়। তিনি বলেন এ বিষয় রুহিয়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে এবং আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত