বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঠাকুরগাঁওয়ে অ্যাম্বুলেন্স ও মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

মোঃ আকতারুল ইসলাম আক্তার জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে অ্যাম্বুলেন্স ও মোটরসাইকেল দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত হয়েছেন ও এতে আহত হয়েছেন আরও চার জন।

শুক্রবার (০৮ মার্চ) বিকালে সদর উপজেলার ২৯ মাইল নামক স্থানে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন বোদা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শরিফুল ইসলাম।

নিহত মোটরসাইকেল চালক সদর উপজেলার পূর্ব বেগুনবাড়ি নতুন পাড়া গ্রামের আবু তাহেরের ছেলে রাসেল (১৮)।

আহতরা হলেন,সদর উপজেলার রুহিয়া ধর্মপুর গ্রামের হরিশ রায়ের ছেলে ঠান্ডি রাম (৩৫), ২৯ মাইল এলাকার মানিকের ছেলে মেহেদী (২০), পূর্ব বেগুনবাড়ি গ্রামের বেলাল হোসেনের ছেলে ফিরোজ (২০) ও ঠাকুরগাঁও পৌর শহরের শান্তিনগর এলাকার শচীনের স্ত্রী সুমিত্রা রানী (৪০)।

প্রত্যক্ষদর্শীদের বরাতে বোদা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শরিফুল ইসলাম জানান, শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও থেকে রোগী নিয়ে অ্যাম্বুলেন্সটি রংপুরের উদ্দেশ্যে রওনা হয়।যাওয়ার সময় ২৯ মাইল নামক এলাকায় গাড়িটির সামনের একটি চাকা বাস্ট হয়ে পাংচার হয়। এতে নিয়ন্ত্রণ হাড়িয়ে অপর দিক দিনাজপুর থেকে ঠাকুরগাঁও এর দিকে আসা একটি মোটরসাইকেলে সামনাসামনি ধাক্কায় দেয় অ্যাম্বুলেন্সটি। এতে অ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলটি ছিটকে খাদে পড়ে যায়। আর তাতে গুরুতর আহত হন ৫ জন। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোটরসাইকেল চালক রাসেল নামে এক যুবকের মৃত্যু হয়। আহত বাকি ৪ জন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

তিনি আরও জানান, নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে ও এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত