শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

ঠাকুরগাঁওয়ের ধর্মগড়ে নৌকার প্রার্থীর নির্বাচনী অফিস উদ্বোধন

মোঃ আকতারুল ইসলাম আক্তার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায়
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঠাকুরগাঁও -২ (বালিয়াডাঙ্গী – হরিপুর, ধর্মগড় ও কাশীপুর) আসনের রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের ভরনিয়া হাটে নৌকা মার্কার প্রার্থী মোঃ মাজহারুল ইসলাম সুজন এর নির্বাচনী অফিস উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন রাণীশংকৈল উপজেলা চেয়ারম্যান মোঃ শাহরিয়ার আজম মুন্না, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, ধর্মগড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ধর্মগড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম মুকুল, ধর্মগড় ইউনিয়নের ৫নং ওয়ার্ড়ের ইউপি সদস্য মোঃ মাইনুউদ্দীন কাবুল, ৯নং ওয়ার্ডের ইউপি, সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ হাফিজ উদ্দীন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোজাম্মেল হক সহ অন্যান্য নেত্রীবৃন্দ।

অফিস উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, নৌকা মার্কার এমপি থাকায় গত ১৫ বছরে বালিয়াডাঙ্গী ও হরিপুর উপজেলা এবং রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ও কাশীপুর ইউনিয়নের ব্যাপক উন্নয়ন হয়েছে। এবারও কাঙ্খিত উন্নয়নের স্বার্থে এই আসনে নৌকার বিকল্প নেই। ব্যাপক উন্নয়ন হয়েছে। এবারও কাঙ্খিত উন্নয়নের স্বার্থে এই আসনে নৌকার বিকল্প নেই।

সম্পর্কিত