বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি

টেকসই গ্রামীণ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতিকের বিজয়ের কোন বিকল্প নেই”….এমপি হেলাল

টেকসই গ্রামীণ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতিকের বিজয়ের কোন বিকল্প নেই”
….এমপি হেলাল


শ্রী মনোরঞ্জন চন্দ্র, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল বলেছেন টেকসই ও আধুনিক গ্রামীণ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে আবারো উন্নয়নের প্রতিক নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনার চৌকস নেতৃত্বের কারণে আজ দেশ ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে প্রবেশের দ্বারপ্রান্তে। নির্বাচনী অঙ্গিকার বাস্তবায়নে আমরা শহরের সুবিধা গ্রামের প্রতিটি ঘরে ঘরে পৌছে দিতে কাজ অব্যাহত রেখেছি।

তিনি আরো বলেন আগামীতে যদি আ’লীগ সরকার গঠন করার সুযোগ পায় তাহলে বঙ্গবন্ধুর স্বপ্নের লাল-সবুজের বাংলাদেশের কোন মানুষকেই আর বর্ষা মৌসুমে কাঁদায় পা দিতে হবে না। ঘরের দুয়ার পর্যন্ত পাঁকা করে দেয়া হবে। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের প্রতিক নৌকাতে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করার কোন বিকল্প নেই বলে তিনি মন্তব্য করেন। তিনি মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য সকলের কাছে দোয়া ও নৌকা প্রতিকে ভোট প্রার্থনা করেন।

তিনি নওগাঁর রাণীনগরের তিনটি ইউনিয়নের এক হালি গ্রামীণ উন্নয়ন কাজের পৃথক পৃথক উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এই কথাগুলো বলেন। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার একডালা ইউনিয়নে উপজেলা পরিচলন ও উন্নয়ন প্রকল্পের (জাইকা) আওতায় দামুয়া গ্রামে আরসিসি ওপেন ড্রেন নির্মাণ ও পারইল ইউনিয়নের চক-পারইল গ্রামের আতাউরের বাড়ি হতে তিন রাস্তার মোড় পর্যন্ত আরসিসি ওপেন ড্রেন নির্মাণ। এছাড়া উপজেলা স্থানীয় প্রকৌশল অধিদপ্তরের অধিনে আইআরআইডিপি-৩ প্রকল্পের আওতায় কালীগ্রাম ইউনিয়নের শিলমাদার ভিলেজ সড়ক উন্নয়ন, পারইল ভিলেজ মসজিদ সড়ক উন্নয়ন ও পারইল মাদ্রাসার আধুনিক ওযু খানা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুমের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, ভাইস চেয়ারম্যান ফরিদা রেগম, জার্জিস হাসান মিঠু, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন জয়, উপজেলা প্রকৌশলী ইসমাইল হোসেন, স্ব স্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা ও ইউনিয়ন আ’লীগ এবং তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত