শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জয়পুরহাটে র‌্যাব-৫ এর অভিযানে মাদক কারবারি ও মাদকসেবি আটক

মোঃ সারোয়ার হোসেন অপু,নওগাঁ জেলা প্রতিনিধিঃর‌্যাব প্রতিষ্ঠাকাল থেকেই দেশের সার্বিক আইন-শূঙ্খলা পরিস্থিতি সমুনত রাখার লক্ষ্য সব ধরনর অপরাধীক আইনর আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। জঙ্গি, সন্ত্রাসী, সঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষণ মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায়, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পর একটি চৌকস অপারশনাল দল কাম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং স্কয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে ০৮ জানুয়ারি ২০২৪ তারিখ ২২.০০ ঘটিকায় জয়পুরহাট জলার পাঁচবিবি থানাধীন কয়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৪ বােতল ফেন্সিডিল ও ৪৮ পিচ বুপ্রনরফিন ইঞ্জেকেশনসহ মাদক কারবারী মোঃ ফরহাদ মন্ডল (৩৮), পিতা-মত শামসুল মন্ডল, সাং-বাগজানা, থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাট কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী ফরহাদ এলাকার চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী। সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ কর জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতাে।

এমন সংবাদর ভিত্তিতে গত কয়েকদিন ধর র‌্যাব-৫, সিপিসি-৩ এর গায়দা দল ফরহাদ এর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। ০৮-১-২০২৪ ইং তারিখ ২২.০০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামীক অবৈধ মাদকদ্রব্য ফন্সিডিল ও বুপ্রনরফিন ইঞ্জেকেশন ক্রয়-বিক্রয়র সময় জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন কয়া এলাকা থেকে র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল ফরহাদ কে আটক করে। পরবর্তীত সাক্ষীদের উপস্থিতিতে উক্ত আসামীর নিকট রক্ষিত অবৈধ মাদকদ্রব্য ০৪ বোতল ফেন্সিডিল ও ৪৮ পিচ বুপ্রনরফিন ইঞ্জেকেশন উদ্ধার করা হয়।

মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটর অন্যান্য সদস্যদর ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পর গায়দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

সম্পর্কিত

মাত্রই প্রকাশিত