মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

জয়পুরহাটে র‍্যাবের অভিযানে ৫ মাদক কারবারি আটক

মোঃ সারোয়ার হোসেন অপু,নওগাঁ প্রতিনিধিঃজয়পুরহাট জেলার সদর থানাধীন চকভারুনিয়া থেকে ট্যাপ্টাপডল সহ ০৫ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে সিপিসি-৩,র‍্যাব-৫।

র‍্যাব প্রতিষ্ঠাকাল থেকেই দেশের সার্বিক আইন-শূঙ্খলা পরিস্থিতি সমুনত রাখার ল সবধরনের অপরাধী কে আইনের আওতায় নিয়ে আসার অগ্রণী ভূমিকা পালন করে আসছে। জঙ্গি, সস্ত্রাসী, সংবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষণ মামলার আসামিসহ সকল অপরাধীর বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায়, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পর একটি চৌকস আভিযানিক দল গত ১৬ জানুয়ারি ২০২৪ তারিখ ২২.০০ ঘটিকায় জয়পুরহাট জেলার সদর থানাধীন চকভারুনিয়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৫৯ টি ট্যাপ্টাপডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী (১) মোঃ হাসানুল রানা (২২) পিতা-মোঃ আব্দুল হাই সাং- চক ভারুনিয়া, (২) মাঃ তানজিল হাসান (২২) পিতা-আবু সালেহ মাহাধং,সাং- হানাইল,(৩) মোঃ আরিফ ওহাসন (২১) পিতা-মহবত গুলজার হাসান,সাং-চকভারুনিয়া, (৪) মাঃ ইয়ানুর হাসান (১৯) পিতা-মোঃ নুরুল ইসলাম,সাং-চকভারুনিয়া, ৫১ মোঃ শাকিল হাসান (২৩) পিতা-মোঃ সাকার আলী,সাং-চকভারুনিয়া, সকলেরথানা ও জেলা- জয়পুরহাট গণকে গ্রেফতার করা হয় এবং আবু সাঈদ মনষী পিতা-মাঃ আব্দুল হাই,সাং-চকভারুনিয়া, জয়পুরহাট পলাতক রয়েছ। গ্রেফতারকৃত আসামী হাসানুল বানব্ধা এলাকার চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী। গ্রেফতারকৃত আসামী তানজিল,আরিফ,ইয়ানুর,শাকিল ও মনষী (পলাতক)। মাদক ব্যবসায়ী হাসান রানা এর
সহযোগী হিসেবে জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী মাদক বিক্রি করতাে বলে জানা যায়। এমন সংবার ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‍্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা রাসেল এর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে গত ১৬-০১-২০২৪ ইং তারিখ ২২.০০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামীদেরকে মাদক দ্রব্য ট্যাপ্টাপডল ট্যাবলেট ক্রয়- বিক্রয়ের সময় জয়পুরহাট জেলার সদর থানাধীন চকভারুনিয়া এলাকার র‍্যাব৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল হাসান,তানজিল,আরিফ,ইয়ানুর ও শাকিল কে আটক করে এবং আবু সাঈদ মনষী পিতা-মোঃ আব্দুল হাই,সাং- চকভারুনিয়া,জয়পুরহাট পলাতক রয়েছে। পরবর্তীতে সবার উপস্থিতিতে উক্ত আসামীর নিকট রক্ষিত মাদকদ্রব্য ৫৯ পিচ ট্যাপ্টাপডল ট্যাবলেট উদ্ধার করা হয়।
জয়পুরহাট র‍্যাব-৫ এর অধিনায়ক মেজর শেখ সাদিক জানান, মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‍্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

সম্পর্কিত