বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন

মিজানুর রহমান মিজান, স্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের চিলমারীতে স্ত্রীর দেয়া অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন স্বামী মো.নুর আমিন। বুধবার দুপুরে প্রেসক্লাব চিলমারীর কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মো.নুর আমিন। লিখিত বক্তব্যে তিনি জানান,আমার স্ত্রী মোছাঃ আছমা বেগম (৪৯), ৩ছেলে ও ১মেয়ে নিয়ে আমাদের সুখের সংসার। হঠাৎ আমার মেঝ ছেলের বিয়েতে আত্মীয়-স্বজনদের খাওয়ানোর বিষয়কে কেন্দ্র করে আমার স্ত্রীর সাথে মনোমালিন্যের সৃষ্টি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে তখন থেকে আমার স্ত্রী সংসারের কোন দায় দায়িত্ব নেয় না কিংবা সাংসারিক কোন কাজ না করে আলাদা শয়ন ঘরে রাত্রি যাপন করে আসছে। প্রায়ই সামান্য বিষয় নিয়ে সে বিভিন্ন গাল-মন্দ করতে থাকে। বিষয়টি নিয়ে এলাকাবাসী এবং ইউপি চেয়ারম্যানকে ডাকলে তারা সালিসে এসে আমার স্ত্রীর কথা-বার্তা এবং আচরনে অসামঞ্জস্যতা দেখে তাকে মানসিক ডাক্তার দেখানোর পরামর্শ দেন। পরে রংপুর ল্যাব এইড হাসাপাতালের মনোরোগ বিভাগের অধ্যাপক ডা.এম এ মোমেনকে দেখানো হলে তিনি আমার স্ত্রীকে মানসিক রোগী হিসাবে চিকিৎসা প্রদান করেন।

গত ১১মার্চ তারিখে আবারও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতির সৃষ্টি হয়। পরবর্তীতে আমার স্ত্রী তার বোনের ছেলে মোখলেছুর রহমানের পরামর্শে চিলমারী হাসপাতালে ভর্তি হয় এবং বাইরে থাকে। কয়েকদিন পর আমার স্ত্রী বাসায় এসে দুইদিন অবস্থান করে ভোর বেলা আমরা ঘুমন্ত অবস্থায় থাকতে আমার গোয়াল ঘরের ১টি গরু,২ভরি স্বর্ণ,নগদ ২লক্ষ টাকা এবং বস্তা ভর্তি মালামাল নিয়ে বাড়ি থেকে চলে যায়।

গত ১৮মার্চ তারিখে মালামাল উদ্ধারের জন্য চিলমারী থানায় অভিযোগ দায়ের করা করেছি।
সম্প্রতি আমার স্ত্রী তার দুলাভাই মো.কদুল হক এবং তার ছেলে মোখলেছুর রহমান ও মেয়ে রুবাইনা খাতুন কাকলীর কু-পরামর্শে ১০লক্ষ টাকা ধার নেয়ার নাটক সাজিয়ে থানায় অভিযোগ করে। এবং তাদের পরামর্শে আমার স্ত্রী আমার এবং আমার ছেলেদের নামে অভিযোগ তুলে সাংবাদিক সম্মেলন করেছে। যা মিথ্যা ও ভিত্তিহীন। আমার ও আমার ছেলেদের বিরুদ্ধে আনা মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ছেলে মো.আসাদুজ্জামান আপেল,মেয়ে মোছা.নিলুফা ইয়াছমিন নিলা,সুমন মিয়া,রফিকুল ইসলাম, সাখাওয়াত হোসেন স্বপন প্রমুখ।

সম্পর্কিত