মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

চিলমারীতে জাগো’র ৫ম বর্ষপূর্তি পালিত

মিজানুর রহমান মিজান, স্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের চিলমারীতে স্বেচাসেবী সংগঠন জাগো’র ৫ম  বর্ষপূর্তি পালিত হয়েছে। জাগো’র ৫ম বর্ষপূর্তি ও ষষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে সংগঠনটি।

বর্ষপূর্তি উপলক্ষে শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুরে উপজেলার রমনা আপন উদ্যোগ সংস্থার হলরুমে সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মিজানুর রহমান মিজানের  সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান আজাদ জামান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি সহকারী অধ্যাপক মোঃ মনিরুল আলম লিটু, প্রতিষ্ঠাতা সভাপতি সহকারী অধ্যাপক গোলাম মাহবুব, জাগো’র দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক রুবেল মিয়া, অর্থ সম্পাদক রাজু মিয়া, সাংবাদিক ফয়সাল হক রকি, এস এম রাফিউল ইসলাম রাফি প্রমুখ। আলোচনা শেষে কেক কাটা হয়।

উল্লেখ্য ‘জাগো‘ (স্বেচ্ছাসেবী সংগঠন) ২০১৯ সালে  প্রতিষ্ঠিত হয়ে চিলমারী উপজেলার সামাজিক, শিক্ষা ও স্বাস্থ্য নিয়ে কাজ করে যাচ্ছে। সেই সাথে   বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে অসহায় মানুষকে প্রয়োজনীয় বিভিন্ন সহায়তা দিয়ে আসছে সংগঠনটি।

সম্পর্কিত