নভেম্বর ৩০, ২০২২ ৪:৩১ বিকাল



চিলমারীতে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

 

রুবেল মিয়া (চিলমারী) প্রতিনিধি :

কুড়িগ্রামের চিলমারীতে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার (৪ঠা জানুুয়ারি) সকালেে আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি মাজেদুল ইসলাম মিঠুর নেতৃত্বে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত

ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের

প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি।

সকালে আ’লীগ দলীয় কার্যালয়ের সামনে

জাতীয় পতাকা উত্তোলন করেন প্রধান

অতিথি। এসময় দলীয় পতাকা উত্তোলন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম।এসময় উপস্থিত ছিলেন আ’লীগ সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুছ সরকার, অধ্যক্ষ জাকির হোসেন, জেলা পরিষদ সদস্য রেজাউল করিম লিচু, জামিনুল হক, আবু হানিফা রঞ্জু, আশরাফুল ফরিদ প্রমুখ নেতৃবৃন্দ।

পরে দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় ইউপি চেয়ারম্যানসহ ছাত্রলীগের নেতাকর্মীরা

উপস্থিত ছিলেন।

অপর দিকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস,এম শামীম মিয়ার নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বরে পৃথক একটি মঞ্চে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। সেখান থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। পরে এস, এম শামীমের সভাপতিত্বে একই মঞ্চে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নুরুজ্জামান আজাদ জামান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু আব্দুল্লাহ সিদ্দিক শুভ, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিব খুশু প্রমুখ।



Comments are closed.

      আরও নিউজ