বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

চিলমারীতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

মিজানুর রহমান মিজান, স্টাফ রিপোর্টার: ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ১ম ধাপে কুড়িগ্রামের চিলমারী উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের উপস্থিতিতে রিটার্নিং অফিসার মো. ইমতিয়াজ হোসেন প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেন। উৎসব মুখর পরিবেশে কুড়িগ্রাম জেলা রিটার্নিং অফিসারের দপ্তরে উপজেলা পরিষদ চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীরা তাদের কর্মী সমর্থকদের নিয়ে রিটার্নিং অফিসারের কাছ থেকে পছন্দের প্রতীক গ্রহণ করেন।

চিলমারী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী,ভাইস চেয়ারম্যান পদে ২জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী তাদের পছন্দের প্রতীক বরাদ্দ পেয়েছেন।

এর মধ্যে চেয়ারম্যান পদে উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.রুকুনুজ্জামান শাহীন (আনারস), সাবেক যুবলীগ সভাপতি ও বর্তমান উপজেলা ভাইস-চেয়ারম্যান মো.নুরুজ্জামান আজাদ জামান (টেলিফোন), মো.জোবাইদুল ইসলাম বাদল(ঘোড়া),উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো.রেজাউল করিম লিচু (কাপ পিরিচ) ও মো.আমিনুল ইসলাম (মোটর সাইকেল) প্রতিক পেয়েছেন।

উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদে মো.আবু হোসাইন সিদ্দিক রানা (তালা) ও মো.জাহিদ আনোয়ার পলাশ পেয়েছেন (টিউবওয়েল) প্রতিক।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোছা.আছমা বেগম (হাঁস), সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: মর্জিনা বেগম জেলী (ফুটবল), মোছা.আঞ্জুমান আরা বেগম (কলস), মোছা. মাহরুবা আক্তার (প্রজাপতি) প্রতিক বরাদ্দ পেয়েছেন।

উল্লেখ্য ১ম পর্যায়ে কুড়িগ্রামের ( চিলমারী, রৌমারী ও রাজিবপুর) উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে ৮মে বুধবার।

সম্পর্কিত