শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

চাঁপাইনবাবগঞ্জে অসহায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নিউজ ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জে অসহায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ কোরিয়ান ভাষা শিক্ষা প্রতিষ্ঠানসমূহের সংগঠন এ্যাসোসিয়েশন অব কোরিয়ান ল্যাঙ্গুয়েজ ইন্সটিটিউট- এ.কে.এল.আই চ্যারিটি’র পক্ষ থেকে গরীব, অসহায়, দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

২৯/০১/২০২৪ইং তারিখ সোমবার চাঁপাইনবাবগঞ্জ সততা কোরিয়ান ল্যাংগুয়েজ সেন্টারে এসব বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র-টিটিসি’র কোরিয়ান ও ইংরেজি ভাষা প্রশিক্ষক এইচ.এম.এল.এইচ রাজুর স্যার ।এবং টাংগাইল সখিপুর থেকে আগত সিদ্দিক স্যার।চাঁপাইনবাবগঞ্জের AKLI এর সকল সদস্যগন।

এ্যাসোসিয়েশন অব কোরিয়ান ল্যাঙ্গুয়েজ ইন্সটিটিউটের আয়োজনে জেলায় প্রায় ২’শ কম্বল বিতরণ করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন,

প্রত্যাশা কোরিয়ান ল্যাংগুয়েজ সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ও প্রশিক্ষক জনাব মোহাম্মদ সমিরুল ইসলাম।

আলী কোরিয়ান ল্যাঙ্গুয়েজ সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ও প্রশিক্ষক হযরত আলী, সততা কোরিয়ান ল্যাঙ্গুয়েজ সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রাকিব, সিউল কোরিয়ান ল্যাঙ্গুয়েজ সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক সামীম আহমেদ,অর্থি কোরিয়ান ল্যাঙ্গুয়েজ সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রউফ (মুকুল),চাঁপাই কোরিয়ান ল্যাঙ্গুয়েজ সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক সহীদ,জান্নাত কোরিয়ান ল্যাঙ্গুয়েজ সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক জুয়েল,রাজেশ কোরিয়ান ল্যাঙ্গুয়েজ সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক রাজেশ,এ্যাডভান্স কোরিয়ান ল্যাঙ্গুয়েজ সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক রমজান। আনুয়ারসহ অন্যান্যরা।

উল্লেখ্য, কোরিয়ায় সর্বোচ্চ প্রবাসী রয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলার। এমনকি কোরিয়ান ভাষা শিক্ষায়ও সারাদেশের মধ্যে প্রথম স্থানে রয়েছে এই জেলা।

গতবছর সারাদেশের মধ্যে জেলার সর্বোচ্চ সংখ্যক পরীক্ষার্থী অংশ নিয়েছে ও সফলতা অর্জন করেছে। আর এতে সবচেয়ে বেশি ভূমিকা রাখছে ভাষা শিক্ষার জন্য প্রতিষ্ঠানগুলো।

শীতের সময় সকলকে শীতার্তদের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান করছি।

সম্পর্কিত