ডিসেম্বর ৮, ২০২২ ৬:৪৫ বিকাল



গ্রীন ভয়েস বেরোবি শাখার উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

শিহাব মন্ডল,বেরোবি প্রতিনিধি :

পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে রংপুর নগরীতে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার(১লা জানুয়ারি) বিকাল ৪ টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় আয়োজনে রংপুর নগরীর চারতলা মোড় জামেয়া ইসলামিয়া তহুরিয়া ও আলিমুন নেছা মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহি বোডিং এ ৭০ জন এতিম এর মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

বেরোবি গ্রীন ভয়েস শাখার সভাপতি সোহানুর রহমান সোহান বলেন, শীত একটি প্রকৃতিস্থ ব্যাপার। আমরা চাইলেও এটিকে নিবারণ করতে পারবো না, তবে আমরা সবাই একটি বিষয়ে এক হয়ে দাঁড়াতে পারি আর সেটি হলো একাত্মতা। ব্যক্তিগত ভাবেই হোক কিংবা সাংগঠনিক ভাবেই হোক সকলে যদি একাত্ম হয়ে একে অপরের পাশে দাঁড়াতে পারি তবেই মুক্তি সম্ভব, যদিও আশার কথা হলো এই সময়ে একাত্মতার পরিমাণ টা দিনে দিনে বাড়ছে। এরই অংশ হিসেবে গ্রীন ভয়েস বেরোবি টিম এর ক্ষুদ্র প্রয়াস আজকের এই শীতবস্ত্র বিতরণ।

বেরোবি গ্রীন ভয়েস শাখার সাধারণ সম্পাদক মোজাহেদুর ইসলাম ইমন বলেন কনকনে শীতে কাঁপছে দেশ। তাপমাত্রা কমতে কমতে কোথাও পাঁচ ডিগ্রি সেলসিয়াসে নেমে এসেছে। শীতার্ত মানুষকে একটু উষ্ণতা দিতে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস রংপুর বিভাগের ৮টি জেলার ১০ টি শাখায় একযোগে কম্বল বিতরণ করছে। তারই ধারাবাহিকতায় গ্রীন ভয়েস বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়,রংপুর শাখার উদ্যোগে এই কম্বল বিতরণ করা হয়৷

এ সময় উপস্থিত ছিলেন বেরোবি গ্রীন ভয়েস শাখার সাংগঠনিক সম্পাদক স্বপন মাহমুদ,সহ-সাংগঠনিক সম্পাদক তানিয়াল হোসেন, প্রচার সম্পাদক মিলন মিয়া,আরিফ,রানা প্রমূখ।



Comments are closed.

      আরও নিউজ