নভেম্বর ৩০, ২০২২ ৪:৩৭ বিকাল



গ্রাহকদের আস্থা অর্জনের লক্ষ্যে সততার সাথে কাজ করুন…..বীমা কর্মকর্তাদের প্রতি, ইউএনও অভিষেক দাশ

 

মো. নাজিম উদ্দিন, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি

সততার সাথে কাজ করে গ্রাহকদের আস্থা অর্জনের মাধ্যমে বীমা শিল্পকে এগিয়ে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার অংশীদার হতে বীমা এজেন্ট ও কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ।
রবিবার দুপুরে উপজেলা পরিষদের কবি নজরুল মিলনায়তনে প্রথমবারের মত জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‌্যালি শেষে আলোচনা সভায় তিনি একথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে এসময় তিনি আরো বলেন মানুষের ঝুকি কাভারেজের জন্য বীমা করার প্রয়োজন। তবে বীমা করার জন্য পলিসির সকল তথ্য গ্রাহককে অবহিত করতে হবে। বীমা খাতে গ্রাহকদের হয়রানি বন্ধে পলিসির সঠিক তথ্য উপস্থাপন করে গ্রাহকদের বুঝিয়ে দিতে হবে।

রবিবার সকাল বেলা ১১টায় ‘‘বীমা দিবসে শপথ করি, নিরাপদ জীবন গড়ি’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রথমবারের মত সারা দেশের ন্যায় কুমিল্লার মুরাদনগরে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় বীমা দিবস পালন করেছে উপজেলা প্রশাসন। উপজেলা পরিষদ চত্তর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে কবি নজরুল মিলনায়তনে একটি আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা কবির আহাম্মদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি অফিসার মাইনউদ্দিন আহাম্মেদ সোহাগ।
এসময় আরো উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসার সফিউল আলম তালুকদার, পল্লী উন্নয়ন কর্মকর্তা রমেন কুমার সাহা, উপজেলা সিণিয়র মৎস কর্মকর্তা মিজানুর রহমান।

এছাড়াও বিভিন্ন বীমা কোম্পানীর কর্মকর্তা, এজেন্ট ও মাঠ কর্মীরা অনুষ্ঠানে অংশগ্রহন করেন।
জাতীয় বীমা দিবস উপলক্ষে বীমা সম্পর্কে রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।



Comments are closed.

      আরও নিউজ