বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

গোমস্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

জাকির হোসেন সনি, স্টাফ রিপোর্টার: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে “প্রাণিসম্পদে ভরবো দেশ – গড়বো স্মার্ট বাংলাদেশ” এ প্রতিপাদ্যকে নিয়ে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে রহনপুর ডাকবাংলা চত্বরে পাঁচ দিনব্যাপী এই আয়োজনের উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে সকাল ১০টায় উপজেলা নির্বাহী অফিসার নিশাত আনজুম অনন্যার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক সারওয়ার জাহান সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ কাউসার আলী। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খাঁন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ তানভীর আহমেদ সরকার, অফিসার ইনচার্জ গোমস্তাপুর থানা চৌধুরী জোবায়ের আহমেদ, বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম সোর্নাদী, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজম, উদ্যোক্তা ও বিশিষ্ট ব্যবসায়ী মুসলেহ্ উদ্দিন সরকার প্রমূখ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধানগণ, সুধীজন, বীর মুক্তিযোদ্ধা, উদ্যোক্তা, বিভিন্ন পর্যায়ের খামার মালিকসহ স্থানীয় গণমাধ্যমকর্মী। পাঁচ দিনব্যাপী এ প্রদর্শনী মেলায় দেশি-বিদেশি বিভিন্ন প্রজাতির গরু-ছাগল, হাঁস-মুরগি, পশু-পাখি, বিভিন্ন প্রজাতির ঘাসসহ নানা ধরনের ২৬টি স্টল রয়েছে।

সম্পর্কিত