মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

গোমস্তাপুরে আস্থার যুব ফোরাম গঠন

জাকির হোসেন সনি,গোমস্তাপুর প্রতিনিধিঃচাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের যুবকদের অংশগ্রহণে যুব ফোরাম গঠন করা হয়েছে।

২৬ ডিসেম্বর (মঙ্গলবার) বেসরকারি সংস্থা আস্থার আয়োজনে ডেমোক্রেসি ওয়াচ এর বাস্তবায়নে সকাল ১০ টায় রহনপুর গাজী শিশু শিক্ষা নিকেতনে গোমস্তাপুর উপজেলার আট টি ইউনিয়নের যুবকদের অংশগ্রহণে এ যুবক ফোরাম গঠন করা হয়। আস্থার জেলা সমন্বয়কারী রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রহনপুর গাজী শিশু শিক্ষা নিকেতনের অধ্যক্ষ দেলোয়ার হোসেন রনি। বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক সারওয়ার জাহান সুমন, আস্থার সিনিয়র ফিল্ড অফিসার সুবর্ণা আক্তার।
সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকমুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনের লক্ষ্যে যুব সমাজের অগ্রণী ভূমিকা পালনের লক্ষ্যে স্বেচ্ছাসেবী মনোভাবাপন্ন যুবকদের নিয়ে এই কমিটি গঠন করা হয়েছে। ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে যুবসমাজের সৃজনশীলতাকে কাজে লাগানোর লক্ষ্যে ইউনিয়নসহ উপজেলায় যুব ফোরাম বিভিন্ন সামাজিক কার্যক্রম গ্রহণ করে সুখী, সমৃদ্ধ ও নিরাপদ বাংলাদেশ গঠনে যুব সমাজ এক অনন্য ভূমিকা পালন করবে সেই লক্ষ্যে বেসরকারি সংস্থা আস্থা গোমস্তাপুরে যুব ফোরাম গঠন করেন। উপজেলার আটটি ইউনিয়নের ৩৫ জন ১৮ থেকে ৩৫ বছরের বয়সে নারী পুরুষ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত