সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

গোবিন্দগঞ্জের নাকাই ইউনিয়নে জমি নিয়ে বিরোধে হামলায় আহত ২

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ- গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ২ জন আহত হয়েছে ৷ আহতদের একজন গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে, অপরজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ঘটনাটি ঘটেছে ৬ ফেব্রুয়ারি মঙ্গলবার উপজেলার নাকাই ইউনিয়নের পাটোয়া গ্রামে। এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানায় শিপলু মিয়া বাদী হয়ে একটি এজাহার দাখিল করেছেন।

দাখিলকৃত এজাহার সূত্রে জানা যায়,পাটোয়া গ্রামের দুলা মিয়ার ছেলে শিপলু ও তার অনুসারিদের সাথে কুঞ্জু নাকাই গ্রামের দুলু মিয়ার ছেলে জিয়াউর রহমান ও তার অনুসারিদের দীর্ঘদিন থেকে ৭০ শতক জমি নিয়ে মনোমালিন্য চলে আসছিল ৷

ঘটনার দিন মঙ্গলবার শিপলু মিয়া ও তার ভাই সাইফুল ইসলাম কামলা দিয়ে তাদের জমিতে ধান রোপন করতে থাকেন ৷ সন্ধ্যার দিকে প্রতিপক্ষ জিয়াউর রহমান, মানিক মিয়া ও তাদের অনুসারিরা ধান রোপন করতে বাঁধা প্রদান করলে শিপুল ও তার ভাই সাইফুল ইসলাম বাঁধা দেওয়ার কারন জানতে চাইলে জিয়াউর রহমান ও তার অনুসারিরা শিপলু ও তার ভাই সাইফুলের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় জিয়াউর রহমান ও তার অনুসারিদের বেদম মারপিটে শিপুল ও তার ভাই সাইফুল ইসলাম রক্তান্ত জখম হলে আশেপাশের লোকজন এগিয়ে আসলে জিয়াউর ও তার অনুসারিরা ভয় ভীতি দেখিয়ে চলে যায়। পরে স্থানীয়রা শিপলু মিয়া ও তার ভাই সাইফুল ইসলামকে গাইবান্ধা সদর হাসপাতালে নিয়ে গেলে শিপলু মিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ও তার ভাই হাসপাতাল বহির্বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা নেন।

এ বিষয়ে শিপুল মিয়া বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি এজাহার দাখিল করেছেন।

সম্পর্কিত