শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

গোবিন্দগঞ্জের নাকাই ইউনিয়নে জমি নিয়ে বিরোধে হামলায় আহত ২

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ- গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ২ জন আহত হয়েছে ৷ আহতদের একজন গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে, অপরজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ঘটনাটি ঘটেছে ৬ ফেব্রুয়ারি মঙ্গলবার উপজেলার নাকাই ইউনিয়নের পাটোয়া গ্রামে। এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানায় শিপলু মিয়া বাদী হয়ে একটি এজাহার দাখিল করেছেন।

দাখিলকৃত এজাহার সূত্রে জানা যায়,পাটোয়া গ্রামের দুলা মিয়ার ছেলে শিপলু ও তার অনুসারিদের সাথে কুঞ্জু নাকাই গ্রামের দুলু মিয়ার ছেলে জিয়াউর রহমান ও তার অনুসারিদের দীর্ঘদিন থেকে ৭০ শতক জমি নিয়ে মনোমালিন্য চলে আসছিল ৷

ঘটনার দিন মঙ্গলবার শিপলু মিয়া ও তার ভাই সাইফুল ইসলাম কামলা দিয়ে তাদের জমিতে ধান রোপন করতে থাকেন ৷ সন্ধ্যার দিকে প্রতিপক্ষ জিয়াউর রহমান, মানিক মিয়া ও তাদের অনুসারিরা ধান রোপন করতে বাঁধা প্রদান করলে শিপুল ও তার ভাই সাইফুল ইসলাম বাঁধা দেওয়ার কারন জানতে চাইলে জিয়াউর রহমান ও তার অনুসারিরা শিপলু ও তার ভাই সাইফুলের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় জিয়াউর রহমান ও তার অনুসারিদের বেদম মারপিটে শিপুল ও তার ভাই সাইফুল ইসলাম রক্তান্ত জখম হলে আশেপাশের লোকজন এগিয়ে আসলে জিয়াউর ও তার অনুসারিরা ভয় ভীতি দেখিয়ে চলে যায়। পরে স্থানীয়রা শিপলু মিয়া ও তার ভাই সাইফুল ইসলামকে গাইবান্ধা সদর হাসপাতালে নিয়ে গেলে শিপলু মিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ও তার ভাই হাসপাতাল বহির্বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা নেন।

এ বিষয়ে শিপুল মিয়া বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি এজাহার দাখিল করেছেন।

সম্পর্কিত

মাত্রই প্রকাশিত