নভেম্বর ২৬, ২০২২ ২:২১ বিকাল



গাইবান্ধা জেলায় ২ ব্যবসায়ী মিথ্যা অপবাদে ফাঁসলেন

 

রিপন মিয়া,ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলায় জমিজমা ও রাস্তা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের মিথ্যা অপবাদের মামলায় ফেঁসে গেলেন দুই ব্যবসায়ী।এরা হলেন, উপজেলার কামারপাড়া ইউনিয়নের দক্ষিন হাটবামুনি গ্রামের তৈয়ব আলীর ছেলে তাজুল ইসলাম ও হাটবামুনি গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে জিয়াউর রহমান।

তাজুল ইসলাম কামারপাড়া বাজারের মাহিন কম্পিউটার এণ্ড ইলেক্ট্রনিক দোকানের মালিক ও জিয়াউর রহমান মের্সাস কামারপাড়া ফার্মাসির মালিক। তারা দুজনই ওইস্থানে দীর্ঘদিন ধরে ব্যবসা-বানিজ্য করে আসছেন।আজ বুধবার তাজুল ইসলামের সহোদর ভাই ময়নুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন,কামারপাড়া ইউনিয়নের দক্ষিণ হাটবামুনি গ্রামের আজগর আলী গংরা জোরপুর্বভাবে আমাদের যাতায়াতের রাস্তা বন্ধ করে দেয়। এ নিয়ে তাদের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এমনকি আজগর আলীগংদের বিরুদ্ধে মামলা মোকদ্দমা বিচারাধীন রয়েছে।

এরই ধারাবাহীকতায় গত ২৪ মার্চ দুপুরের দিকে তাজুল ইসলাম ও জিয়াউর রহমান প্রয়োজনীয় কাজের জন্য লক্ষীপুর বাজারে অবস্থান করছিলেন।এমন সময় আজগর আলীর ছেলে আব্দুল্লাহ আল মামুন তার লোকজন নিয়ে ধাওয়া করে।এ পরিস্থিতিতে তাজুল ও জিয়াউর আত্নরক্ষার্থে বাজারের একটি ফলের দোকানে উঠে।সেখানেও রেহাই পাননি তারা।আল মামুনের দলবল এসে তাজুল ও জিয়াউরকে আটক করে।এরপর ভুয়া ডিবি পুলিশ হিসেবে মিথ্যা অপবাদ দিয়ে পুলিশের হাতে সোর্পদ করে।

এ ঘটনায় আল মামুন এর পিতা আজগার আলী বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় একটি মিথ্যা দায়ের করেছেন। যা আদৌ সত্য নয়। মূলত পুর্ব শত্রুতার জেরে তাজুল ইসলাম ও জিয়াউর রহমানকে ষড়যন্ত্রমূলক ফাঁসানো হয়েছে বলে দাবি করছেন স্বজনেরা।
সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা জানান,আজগর আলীগংদের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে।



Comments are closed.

      আরও নিউজ