ডিসেম্বর ৮, ২০২২ ৬:০৬ বিকাল



গাইবান্ধা জেলার পুলিশ সুপারের উদ্যোগে ভাসমান বেদেদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

রিপন মিয়া,গাইবান্ধা জেলাঃ

গাইবান্ধা জেলায় জনসচেতনতা
প্রতিরোধের সর্বোত্তম উপায় কে সামনে রেখে জেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি নোভেল করোনা ভাইরাস কোভিড ১৯ প্রতিরোধে সরকারের গৃহিত পদক্ষেপ গুলো পালনে ঘরে থাকা কর্মহীন পরিবার গুলোর পাশে খাদ্য সহায়তা নিয়ে দাড়ালেন জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।জেলা পুলিশের উদ্যোগে নোভেল করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে বেদে সম্প্রদায়ের মধ্যে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করেছেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

আজ সোমবার গাইবান্ধা সদরে ভাসমান কর্মহীন ক্ষুদ্র জনগোষ্ঠী
১১ টি পরিবার কে এ সব খাদ্য সামগ্রী দেয়।১১ টি পরিবারের প্রতিটি পরিবারে ৫ হতে ৭ জন করে সদস্য রয়েছে।খাদ্য সহায়তা প্রদানের সময় সদর থানা অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ারসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, নোভেল করোনা ভাইরাস রোধে সবচেয়ে বেশী প্রয়োজন সচেতনতা। তাই সরকারের গৃহিত পদক্ষেপ পালনের পাশাপাশি জেলার ঘরে থাকা কর্মহীন অসহায় দরিদ্র পরিবারের মানুষের গুলোর হাতে জেলা পুলিশের পক্ষ হতে সাধ্যমতো খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে এবং লিফলেট, মাস্ক, সাবান বিতরণসহ প্রতিটি থানা ও জেলা পুলিশের স্থাপনা গুলোতে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে।



Comments are closed.

      আরও নিউজ