নভেম্বর ২৬, ২০২২ ৩:১২ বিকাল



গাইবান্ধায় দ্বিদেশীয় ক্রিকেট সিরিজের উদ্বোধন : প্রথম ম্যাচে ট্যালেন্টহান্টের জয়

গাইবান্ধা প্রতিনিধিঃ 

গাইবান্ধায় শুরু হয়েছে পাঁচ দিনব্যাপী দ্বি-দেশীয় একাডেমি কাপ ক্রিকেট সিরিজ। নেপালের নেক্সাস ক্রিকেট একাডেমীর ক্রিকেট টিম ও গাইবান্ধার ট্যালেন্টহান্ট ক্রিকেট একাডেমীর ক্রিকেট টিমের মধ্যে ৫ টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

শনিবার (১৯ অক্টোবর) সকালে গাইবান্ধা শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে পাঁচদিনব্যাপী এই ক্রিকেট সিরিজের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাইবান্ধা পৌরসভার মেয়র শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার, ওয়াজিউর রহমান র‌্যাফেল। স্বাগত ও শুভেচ্ছা বক্তব্য রাখেন, ট্যালেন্টহান্ট ক্রিকেট একাডেমী গাইবান্ধার পরিচালক আসাদুল হাবীব সুজন, নেপাল নেক্সাস টিমের পরিচালক ভারত কুমার শাহী। সভাপতির বক্তব্য রাখেন, সাবেক ক্রিকেটার মমতাজুর রহমান বাবু। এ সময় জেলা ক্রীড়া সংস্থা ও ট্যালেন্টহান্ট ক্রিকেট একাডেমীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে ট্যালেন্টহান্ট ক্রিকেট একাডেমীর পক্ষ থেকে নেপাল টিমের দুই পরিচালক ভারত কুমার শাহী ও স্বরসতী শাহীকে শুভেচ্ছা স্মারক তুলে দেয়া হয়। এরপর দুই দেশের জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে খেলার আনুষ্ঠানিকতা শুরু হয়।

  1. প্রথম ম্যাচে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারের খেলায় নেপালের নেক্সাস ক্রিকেট একাডেমী ৯৮ রান করে সবকটি উইকেট হারায়। জবাবে গাইবান্ধার ট্যালেন্টহান্ট ক্রিকেট একাডেমী ১৭ ওভার খেলে ৭ উইকেটে বিজয়ী হয়। খেলায় ম্যান অফ দা ম্যাচ হয় গাইবান্ধা ট্যালেন্টহান্টের সুজন জুনিয়র। আজ শনিবার থেকে শুরু হওয়া পাঁচ দিনের এই সিরিজে তিনটি ওয়ানডে ও দু’টি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে।



Comments are closed.

      আরও নিউজ