ডিসেম্বর ১, ২০২২ ১২:১৯ সকাল



গাইবান্ধাতে মাহমুদ হাসান রিপন, ৭০০ পিপিই ও ৫ হাজার সার্জিক্যাল দিলেন

রিপন মিয়া,গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার কৃতিসন্তান বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন করোনাভাইরাস মোকাবিলায় চিকিৎসক ও নার্স সহ স্বাস্থ্যসেবা কর্মীদের নিরাপত্তা নিশ্চিত করতে গাইবান্ধা জেনারেল হাসপাতাল ও ছয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ কয়েকটি বেসরকারি ক্লিনিকে প্রদানের জন্য ৭০০ পিপিই (পারসোনাল প্রোটেকশন ইক্যুয়িপমেন্ট) ও ৫ হাজার সার্জিক্যাল মাস্ক প্রদান করেছেন।

আজ সোমবার গাইবান্ধা জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন এর কাছে মাহমুদ হাসান রিপনের পক্ষ থেকে এসব পিপিই ও মাস্ক প্রদান করা হয়। এসব পিপিই বা ব্যক্তিগত নিরাপত্তা সরঞ্জাম তৈরি করেছে দেশের প্রথম সারির ফ্যাশন হাউজ ‘স্মার্টেক্স বাংলাদেশ’।

এ সময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. এ বি এম আবু হানিফ,গাইবান্ধা জেনারেল হাসপাতালের তত্বাধায়ক ডাঃ মোঃ মাহফুজার রহমান,ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জি এম সেলিম পারভেজ,সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন,জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ রঞ্জু,যুগ্ন সাধারন সম্পাদক তরিকুল ইসলাম তারেক,সাঘাটা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল বাশার রুবেল এবং তথ্য ও গবেষণা সম্পাদক মোকসেদুল হাসান সাজু প্রমুখ।



Comments are closed.

      আরও নিউজ