বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

গণশিক্ষা প্রতিমন্ত্রী মনোনয়ন না পাওয়ায় মিষ্টি বিতরণ 

স্টাফ রিপোর্টারঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলের তথ্য ও গবেষণা বিষয়ক উপকমিটির সদস্য অ্যাডভোকেট বিপ্লব হাসান। বাদ পড়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। জাকির হোসেন মনোনয়ন না পাওয়ায় রৌমারীতে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগের নেতাকর্মীসহ এলাকাবাসী।

রোববার সন্ধ্যায় মিছিলটি বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ডাকবাংলোয় গিয়ে শেষ হয়।

রোববার বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দলেয় কেন্দ্রীয় কার্যালয়ে ২৯৮ আসনে মনোনয়ন পাওয়া প্রার্থীর নাম ঘোষণা করেন।

এর পরই রৌমারী, রাজীবপুর ও চিলমারী উপজেলা শহরসহ বিভিন্ন ইউনিয়নে আতসবাজি, মিষ্টি বিতরণ ও উচ্ছ্বাস শুরু হয়।

রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন সবুজ প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন ওপর ক্ষোভ প্রকাশ করে তার ফেসবুক আইডিতে পোস্ট করে লিখেছেন, অপমানের প্রতিশোধ আমি নিতে পারি নাই। তবে আল্লাহ ঠিকই নিয়েছেন।

রৌমারী উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম শাহিন বলেন, অ্যাডভোটে বিপ্লব হাসান পলাশ তরুণ নেতা। তাকে নৌকার মনোনয়ন দেওয়ায় আমরা রৌমারীবাসী অনেক আনন্দিত। একইসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান তিনি।

রাজীবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ছক্কু বলেন, কুড়িগ্রাম-৪ আসনের জনগণ আজ মুক্ত হলো। জাকির হোসেন এমপি হওয়ার পর জনবিচ্ছিন্ন হয়ে পড়েন। স্থানীয় নেতাকর্মীদের কোনো খোঁজখবর নিতেন না। সবসময় তার পাশে কিছু সুবিধাভোগী নেতারা বিচরণ করত।

সম্পর্কিত