বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি

খুলনায় শেখ হাসিনার জনসভা সফলকরতে মোরেলগঞ্জে আ. লীগের বর্ধিতসভা

কলি আক্তার, মোরেলগঞ্জ প্রতিনিধি:
১১ নভেম্বর খুলনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে।
২৭ অক্টোবর শুক্রবার বিকেলে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত এ বিশেষ বর্ধিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মো. আমিরুল আলম মিলন।প্রধান অতিথি ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাড. ভূইয়া হেমায়েত উদ্দিন।
উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম এমদাদুল হকের পরিচালনায় সভায় বক্তৃতা করেন বাগেরহাট জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও মোরেলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. শাহ-ই আলম বাচ্চু, ডা. মোশারেফ হোসেন, বাংলাদেশ ছাত্রলীগ সাবেক কেন্দ্রীয় সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ, মোরেলগঞ্জ পৌর মেয়র এস,এম মনিরুল হক তালুকদার ।উপস্থিত ইউপি চেয়ারম্যানদের পক্ষে বক্তৃতা করেন তেলিগাতী ইউপি চেয়ারম্যান মোর্শেদা খানম।
সভায় মোরেলগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাড. প্রবীর রঞ্জন হালদারসহ উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বক্তরা আগামী ১১ নভেম্বর খুলনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে ইতিহাসের বৃহৎ সভায় পরিনত করার লক্ষ্যে দ্বিধাদন্ধ ভূলে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
সভাশেষে জনসভাকে সফল করার লক্ষ্যে কেন্দ্রীয় আওয়ামী নেতা বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মো.আমিরুল আলম মিলন এমপিকে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। এ কমিটির নেতৃত্বে ও দিক নির্দেশনায় খুলনার জনসভা সফল করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশনা প্রদান করা হয়।#

সম্পর্কিত