নভেম্বর ৩০, ২০২২ ৩:৫৯ বিকাল



কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি-সম্পাদককে প্রেসক্লাবের শুভেচ্ছা

অনলাইন ডেস্ক:
কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের কাউন্সিলে মো: জাফর আলীকে সভাপতি ও আমান উদ্দিন আহমেদ মঞ্জুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় কুড়িগ্রাম প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
চলতি বছরের ১২ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের কাউন্সিলরদের নিয়ে অনুষ্ঠিত সভায় তিনি এই ঘোষণা দেন।
শনিবার সকালে কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু ও সাধারণ সম্পাদক খ.ম আতাউর রহমান বিপ্লবসহ সিনিয়র সাংবাদিকগণ নবনির্বাচিত এই নেতাদের সাথে সাক্ষাৎ করেন। এসময় জেলার উন্নয়নে বিভিন্ন স্বার্থ-সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা করা হয়।
সাক্ষাৎকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক রেজাউল করিম রেজা, শফিকুল ইসলাম বেবু, এবি সিদ্দিক, আব্দুল খালেক ফারুক, রাজু মোস্তাফিজ, ফজলে ইলাহী স্বপন, মিজানুর রহমান মিন্টু, হুমায়ুন কবির সূর্য্য, মাহফুজার রহমান খন্দকার টিউটর, রেজাউল করিম রেজা (জুনিয়র) প্রমুখ।
উল্লেখ্য, মো: জাফর আলী দীর্ঘ ৩২বছর ধরে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে আসিন ছিলেন। তিনি একজন সাবেক সংসদ সদস্য ও বর্তমানে কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। কাউন্সিলে তাকে এবার সভাপতির পদ অলংকৃত করা হয়। অপরদিকে জেলা আওয়ামীলীগের ১নং যুগ্ম সম্পাদক ও বর্তমান সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং দলের ত্যাগি কর্মী আমান উদ্দিন আহমেদ মঞ্জুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এরফলে কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগে অভিজ্ঞজনের পাশাপাশি নতুন নেতৃত্বের সুযোগ সৃষ্টি করা হল। এখন নতুন উদ্যোমে গঠন হবে জেলা আওয়ামীলীগের পুর্ণাঙ্গ কমিটি। এনিয়ে চলছে তোড়জোড়। এই কমিটি পিছিয়ে পরা কুড়িগ্রাম জেলার উন্নয়নে কী অবদান রাখতে পারে সেই প্রত্যাশায় থাকল দলের কর্মী-সমর্থকরা।



Comments are closed.

      আরও নিউজ