আজ ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ



কুড়িগ্রামে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু: ভূয়া তথ্য বললেন ওসি

জাহানুর রহমান খোকন:

কুড়িগ্রামের উলিপুর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের গোড়াই রঘুরায় মন্ডল পাড়া গ্রামে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যুর খবর পাওয়া গেছে। ১৯ শে এপ্রিল রোজ রবিবার রাত আনুমানিক ৭.৩০ মিনিটে তিনি মারা যান। তিনি টাঙ্গাইলে বিদেশ ফেরত একজনের বাসায় কাজ করতেন বলে এলাকাবাসী সূত্রে জানা যায়। সম্প্রতি তিনি টাঙ্গাইল থেকে গ্রামে আসার পর জ্বর,গলাব্যাথা,সর্দি,কাশিতে ভুগছিলেন।

এদিকে গত সপ্তাহে উক্ত ব্যক্তি টাঙ্গাইল থেকে গ্রামের বাড়ি আসার পর স্থানীয় লোকজন বিষয়টি উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেনকে জানান। কিন্তু তিনি বিষয়টি আমলে নেয়নি বলে স্থানীয়রা জানান। পরে গ্রামের লোকজন খাদ্য সামগ্রী দিয়ে ঐ বাড়িটি লকডাউন করে দেয়।

এদিকে আজ রাতে তিনি মারা গেলে বিষয়টি উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেনকে অবহিত করলে তিনি লোক পাঠানোর কথা বলেন। মৃত্য ব্যক্তির শরীরে করোনা ভাইরাসের সকল উপসর্গ উপস্থিত ছিল জানালে তিনি বলেন,এসব ভূয়া খবর।

পরে বিষয়টি কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমকে জানানো হলে তিনি বলেন, এসব আমাদের কানে আসেনি, আমরা বিষয়টি দেখতেছি এবং লোক পাঠানোর ব্যবস্থা করতেছি। কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার মহিবুল খান এসএমএস এ বলেন, আমাদের লোক সেখানে চলে গিয়েছে। কিন্তু রাত ২ টার সময় এই নিউজ লেখা পর্যন্ত স্থানীয় তিন জন ব্যক্তিছাড়া এলাকার চৌকিদার পর্যন্ত সেখানে উপস্থিত হননি বলে স্থানীয়রা জানিয়েছেন। দুর্গাপুর ইউনিয়ন চেয়ারম্যান আবেদ আলী সরদার করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
এদিকে রাত ৭.৩০ এ মারা গেলেও সংবাদ লেখা পর্যন্ত কোন নমুনা সংগ্রহ করা হয় নাই।মৃত ব্যক্তির পরিবারে উনি ছাড়াও একজন ১২ বছরের মেয়ে শিশু ও তার স্ত্রী রয়েছেন।



Comments are closed.

      আরও নিউজ

ফেসবুক পেইজ