নভেম্বর ২৬, ২০২২ ২:১৪ বিকাল



কুড়িগ্রামে আওয়ামী লীগের সম্মেলনস্থল ও ইজতেমার ময়দান পরিদর্শন করলেন পুলিশ সুপার

কুড়িগ্রাম প্রতিনিধিঃ বৃহস্পতিবার(১২ ডিসেম্বর) কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনু্ষ্ঠিত হবে।

বুধবার(১১ ডিসেম্বর) দুপুরে জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনস্থল ও (১২-১৪ ডিসেম্বর) কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠে তাবলীগ জামাতের ইজতেমার ময়দান পরিদর্শন করলেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।

এসময় পুলিশ সুপার বলেন- জেলা পুলিশের সিনিয়র অফিসারগন ইতিমধ্যেই সম্মেলনস্থল, বয়েজ স্কুল মাঠের হেলিপ্যাড, ইজতেমা ময়দান পরিদর্শন করেছেন। জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও ইজতেমা শান্তিপূর্ণভাবে সফল করতে জেলা পুলিশ সকল প্রস্তুতি গ্রহন করেছে।

নিরাপত্তা ও শান্তি শৃঙ্খলার স্বার্থে পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম, শহরে আগত জনগনের উদ্দ্যেশে বলেন, বৃহস্পতিবার(১২ ডিসেম্বর) যানজট এড়াতে বিকল্প রাস্তা ব্যবহার করা,সম্মেলনস্থলে আগতরা নির্ধারিত স্থানে মটর সাইকেল ও গাড়ী পার্কিং করা এবং নিজ দায়িত্বে রাখা, সম্মেলনস্থল বা ইজতেমায় কোন প্রকার দিয়াশলাই, লাইটার, ছুরি , কাচি, লাঠি বা ব্যানার নিয়ে প্রবেশ না করা, সন্দেহভাজন ব্যক্তি বা বস্তু দেখলে পুলিশকে খবর দেয়া, যে কোন তল্লাশি এবং ট্রাফিক নিয়ন্ত্রনে পুলিশকে সহায়তা করা,ইজতেমার স্থানে যত্রতত্র দোকান বসানো থেকে বিরত থাকা এবং যে কোন জরুরী প্রয়োজনে ৯৯৯ এ কল করে পুলিশের সহায়তা নেয়ার জন্য পরামর্শ প্রদান করেন পুলিশ সুপার।



Comments are closed.

      আরও নিউজ