জানুয়ারী ২৭, ২০২৩ ১১:৩৫ সকাল



কুড়িগ্রামের ফুলবাড়ীতে নিরাপদ দুরত্ব বজায় রেখে চাউল বিতরণ

ফুলবাড়ী(কুড়িগ্রাম)প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে সামাজিক দুরত্ব বজায় রেখে দুস্থ নারীদের মাঝে ভিজিডির চাউল বিতরণ করা হয়।
বৃহস্পতিবার সকালে উপজেলার সীমান্তবর্তী নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদ চত্ত্বরে তিন নিরাপদ দুরত্ব বজায় রেখে ভিজিডির কার্ডধারী ৭শ ২৮ জন দুস্থ নারীর মাঝে ৩০ কেজি করে চাউল বিতরণ করা হয়েছে। সেই সাথে ইউনিয়ন পরিষদ চেয়াম্যানের নিজস্ব অর্থায়নে প্রত্যেক নারীর হাতে মাস্কও তুলে দেয়া হয়।

এছাড়াও চাউল নিতে আসা নারীদের উদ্দেশ্যে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনা মূলক বক্তব্য তুলে ধরেন ইউপি চেয়ারম্যান মুসাব্বের আলী মুসা। তিনি বলেন, খুব সাবধানে চলাফেরা করবেন। কারো বাড়ীতে যাবেন না এবং কাউয়ে আসতেও দিবেন না। সব সময় মাস্ক পরে থাকবেন। ঘনঘন সাবান দিয়ে ভাল করে হাত ধুবেন এবং পরিবার-পরিজন সুখে শান্তিতে থাকবেন। আশা করি আল্লাহের অশেষ কৃপায় আমাদের মাঝে করোনা ভাইরাস আক্রমন করতে পারবে না।

এ সময় উপজেলা একাডেমিক সুপারভাইজার ও ট্যাগ অফিসার আব্দুস সালাম,নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুসাব্বের আলী মুসা, ইউনিয়ন পরিষদের সচিব শফিকুল ইসলাম,ইউপি সদস্য আতিকুর রহমান নয়ন,শান্তাদুল ইসলাম, এরশাদুল হক ও মাঠ কর্মী আলমগীর হোসেনসহ অনেকেই উপস্থিত ছিলেন।



Comments are closed.

      আরও নিউজ