বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি
বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

কুষ্টিয়ায় সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ৯ লাখ টাকার চেক বিতরণ করেন ডিসি

আবদুল্লাহ আল বিন জুবায়ের,কুষ্টিয়া জেলা প্রতিনিধি:প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ৯ লাখ টাকার আর্থিক সহায়তার চেক প্রদান করেন কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ এহেতেশাম রেজা।

আজ ৩ এপ্রিল বুধবার বেলা সাড়ে ১১ টার সময় জেলা প্রশাসন ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার আয়োজনে জেলা প্রশাসকের সভাকক্ষে এই চেক বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ এহেতেশাম রেজা। তিনি বলেন, বর্তমান মিডিয়াবান্ধব প্রধানমন্ত্রী সাংবাদিকদের কল্যাণে বহুমূখী কার্যক্রম পরিচালনা করছেন। সাংবাদিকদের সন্তানদের নিয়মিত বৃত্তিসহ স্বাস্থ্যসেবা প্রদান ও আহত, প্রয়াত, নিহত সাংবাদিক পরিবারের পাশে রয়েছে সরকার। সাংবাদিকদেরও দায়িত্ব রয়েছে সমাজ ও দেশের কল্যাণে কাজ করার। অসত্য সংবাদ বর্জন এবং বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরা প্রকৃত সাংবাদিকদের দায়িত্ব। তিনি আরও বলেন, সাংবাদিক কল্যাণ ট্রাস্ট যে লক্ষ্যে আপনাদের এই চেক প্রদান করছে আপনারা সেই লক্ষ্য পূরণ করলেই মাননীয় প্রধানমন্ত্রীর এই মহতি উদ্যোগ সফল হবে।
সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শারমিন আখতার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ আবদুল ওয়াদুদ, এনডিসি শাহেদ আরমান । স্বাগত বক্তা ছিলেন কুষ্টিয়ার সিনিয়র তথ্য অফিসার মোঃ আমিনুল ইসলাম, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি আফরোজা আক্তার ডিউ। বক্তব্য রাখেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য ও কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সাধারণ সম্পাদক জিটিভি ও যায়যায়দিনের জেলা প্রতিনিধি সোহেল রানা, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য নিউজ টুয়েন্টিফোর ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি জাহিদুজ্জামান, কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি’র সহ সভাপতি আরটিভি’র স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল, সাংগঠনিক সম্পাদক আনন্দ টিভির জেলা প্রতিনিধি ফিরোজ কায়সার, দপ্তর সম্পাদক এস এম ওয়ালিদুজ্জামান শুভ, ধর্নীয় সম্পাদক দৈনিক গণকন্ঠের জেলা প্রতিনিধি সাইফ উদ্দীন আল আজাদ, নির্বাহী সদস্য এনটিভির জেলা প্রতিনিধি সাবিনা ইয়াসমিন শ্যামলী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য ডেইলি স্টারের স্টাফ রিপোর্টার আনিস মন্ডল, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার কোষাধ্যক্ষ ইমরান হাসান পাপ্পু সহ বিভিন্ন মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মী ও প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ। সভা সঞ্চালনা করেন সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান।
প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার মোট ১২ জন গণমাধ্যমকর্মীর মাঝে এই চেক বিতরণ করা হয়।

সম্পর্কিত