বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কুষ্টিয়ায় এক রেস্তোরাঁর তিন কর্মচারীকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার ৩

আবদুল্লাহ আল বিন জুবায়ের,কুষ্টিয়া প্রতিনিধি:কুষ্টিয়া ডিবি পুলিশের অভিযানে ‘শহরের একটি রেস্তোরাঁর ভেতরে ঢুকে ম্যানেজারসহ তিনজনকে ছুরিকাঘাত করার ঘটনায় জড়িত’ এজাহারভুক্ত ০৩ আসামীকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার রাতে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-
কুষ্টিয়ার শহরের চর-থানাপাড়া এলাকার সিরাজ খালাসীর ছেলে রাজীব(২৫), আমজাদ আলীর ছেলে শামীম(২৪) ও একই এলাকার আলমের ছেলে জুয়েল হোসেন(৩০)।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন কুষ্টিয়া ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুল হক চৌধুরী।

কুষ্টিয়া মডেল থানা পুলিশ তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ মো: সোহেল রানা জানান, আসামীদের আদালতের মাধ‌্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, বুধবার (২১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে কুষ্টিয়া শহরের থানাপাড়া বাঁধ সংলগ্ন শেখ রাসেল কুষ্টিয়া-হরিপুর সেতুর নিচে অবস্থিত রিভার ভিউ ফুড কর্নার রেস্তোরাঁর ভেতরে ঢুকে রেস্তোরাঁর ম্যানেজার তুষার (২৩), প্রধান বাবুর্চি শিমুল (২৫) ও সহকারী বাবুর্চি শুভ (২২) এর সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুষ্টিয়া ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় ওইদিন রাতেই রিভার ভিউ ফুড কর্নার রেস্তোরাঁর মালিক আব্দুল খালেক থানায় বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে ৬/৭ জন অজ্ঞাত নামায় আসামি করে মামলা দায়ের করলে রাতেই কুষ্টিয়া শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

সম্পর্কিত