বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের নয় বগি লাইনচ্যুত

নিউজ ডেস্ক: কুমিল্লার নাঙ্গলকোটে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা জামালপুরগামী বিজয় এক্সপ্রেসের নয়টি বগি লাইনচ্যুত হয়েছে। রোববার (১৭ মার্চ) বেলা দুইটার দিকে নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের তেজের বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নাঙ্গলকোট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

লাইনচ্যুত বগিগুলো ঢাকা-চট্টগ্রাম রেলপথের উভয় লাইনে ছড়িয়ে-ছিটিয়ে থাকায় ঢাকা-চট্টগ্রাম, চট্টগ্রাাম-সিলেট, চট্টগ্রাম-চাঁদপুর, চট্টগ্রাম-জামালপুর রুটে রেল চলাচল বন্ধ রয়েছে। প্রাথমিকভাবে এ দুর্ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বাংলাদেশ রেলওয়ের মহাব্যবস্থাপক (পূর্ব) মোহাম্মদ নাজমুল ইসলাম বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি বিজয় এক্সপ্রেস হাসানপুর থেকে ৫ কিলোমিটার দূরে নাঙ্গলকোটের আগে লাইনচ্যুত হয়েছে। ইঞ্জিন লাইনে আছে। তবে ছয় থেকে সাতটি কোচ লাইন থেকে পড়ে গেছে। রিলিফ ট্রেন পাঠানোসহ আরও কিছু প্রাথমিক কাজ আছে, সেগুলো আমরা এই মুহূর্তে করছি।

লাকসাম রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ উল্ল্যাহ বাহার জানান, ঘটনার পর থেকে আপলাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তবে ডাউন লাইনে ট্রেন চলাচল করছে। আমরা ঘটনাস্থলে যাচ্ছি। বিস্তারিত পরে জানাতে পারব।

সম্পর্কিত