বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি

কুড়িগ্রাম-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র নিলেন ডা. ফারুক

মিজানুর রহমান মিজান, স্টাফ রিপোর্টার: কুড়িগ্রাম-০৪ (রৌমারী, রাজিবপুর ও চিলমারী) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ডা. ফারুকুল ইসলাম ফারুক। মনোনয়ন পত্র সংগ্রহের খবর পেয়ে (রৌমারী, রাজিবপুর ও চিলমারী) নির্বাচনী এলাকায় মিস্টি বিতরণ করে উল্লাস প্রকাশ করেছেন সাধারণ জনগন।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে দলটির কেন্দ্রীয় কার্যালয় ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কার্যালয়ে থেকে রবিবার দুপুরে কুড়িগ্রাম-০৪ (চিলমারী, রৌমারী ও রাজিবপুর) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ডা. ফারুকুল ইসলাম ফারুক।

দীর্ঘদিন থেকে কুড়িগ্রাম-৪ নির্বাচনী এলাকায় বাংলাদেশ আওয়ামী লীগ ও সরকারের উন্নয়ন বার্তা পৌঁছে দিচ্ছেন ও নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সাধারণ মানুষকে আহবান জানিয়ে আসছেন তিনি। এছাড়াও আওয়ামী লীগের তৃনমুল নেতাকর্মীদের সংগে নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন প্রত্যাশি ডা. ফারুক।

মনোনয়ন ফরম সংগ্রহ করার পর মুঠোফোনে তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, আমার বাবা ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা আহবায়ক, আমার বড় ভাই উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক, আমার পরিবারের সবাই আওয়ামী লীগের সাথে ওতোপ্রোতো ভাবে জড়িত। আওয়ামী লীগ আমার রক্তে মিশে আছে। বিগত দিন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে তৃনমুল মানুষের সংগে কাজ করে যাচ্ছি।

আমি আমার কুড়িগ্রাম -৪ (চিলমারী, রৌমারী ও রাজিবপুর) নির্বাচনী এলাকার পথে প্রান্তরে, গ্রাম-গঞ্জে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে সকলের সাথে দেখা করেছি, কথা বলেছি, মত বিনিময় করেছি, তাদের দুঃখ বোঝার চেষ্টা করেছি। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে তার দলের যোগ্য মনে করলে নিশ্চয়ই কুড়িগ্রাম-৪ আসনের উন্নয়নে আমাকে কাজ করার সুযোগ প্রদান করবেন।

জানা গেছে, দ্বাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থী হিসেবে নিজেকে জানান দিতে এরই মধ্যে কয়েক হাজার ব্যানার, ফেস্টুন, বিলবোর্ডের মাধ্যমে সরকারের উন্নয়ন বার্তা প্রচার করেছেন তিনি। ডা. লুৎফর রহমান ফাউন্ডেশনের মাধ্যমে বিগত সময়ে বন্যা, শীত, করোনাকালীন সময়সহ প্রাকৃতিক নানা দূর্যোগে দুস্থ মানুষের পাশে দাড়িয়েছেন ডা. ফারুক। এছাড়াও নিজ তহবিল থেকে বিভিন্ন অসহায় ব্যক্তিকে আর্থিক সহায়তা, সামাজিক কাজে সহায়তা, জাতীয় দিবস ও আওয়ালীগের বিভিন্ন কার্যক্রমে সহযোগিতা করে আসছেন তিনি। এদিকে মনোনয়ন পত্র সংগ্রহের খবর পেয়ে রৌমারী, রাজিবপুর ও চিলমারী নির্বাচনী এলাকায় মিষ্টি বিতরণ করে উল্লাস প্রকাশ করেন।

সম্পর্কিত